• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

কবর খোড়ার টাকাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৫

  নারায়ণগঞ্জ প্রতিনিধি, আড়াইহাজার

১৫ আগস্ট ২০১৯, ০৮:১৬
ম্যাপ
ছবি : দৈনিক অধিকার নারায়ণগঞ্জ ম্যাপ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত পাঁচ জন আহত হয়েছেন। 

বুধবার (১৪ আগস্ট) রাতে টেকপাড়া গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন- স্বপন (৩৯), কাউছার (২৫), ফারুক (৩৫), মিলন (৪৫) ও জহিরুল (৫২)।

এলাকাবাসী সূত্রে জানা যায়, কবর খোড়ার মজুরির টাকা নিয়ে কটাক্ষ করাকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটে। টেকপাড়া আযহারের চায়ের দোকানে বসা ছিল জহিরুল ও এমারত হোসেন। এমন সময় সাবেক চেয়ারম্যান লুৎফর রহমানের স্ত্রীর কবর দেওয়ার পর চায়ের দোকানে আসেন স্বপন। স্বপনকে দেখে এমারত হোসেন কটাক্ষ করে বলেন কবর দিয়ে তিন হাজার টাকা নিয়ে চায়ের দোকানে আসলি। এ সময় জহিরুল নামের আরও একজন বলেন, মেজর আইয়ুব নাকি স্বপনকে আরও তিন হাজার দিয়েছেন। এ কথা বলার সঙ্গে সঙ্গেই স্বপন জহিরুলকে থাপ্পর দেয়। এতে করে জহিরুল কানে আঘাত পায়। পরে জহিরুলের উকিল জামাই আরজুর ছেলে কাউছার ও তার বড় ভাই ফারুক এসে স্বপনকে জাপটে ধরে এতে করে দু-পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষে অন্তত পাঁচজন আহত হয়। আহতদেরকে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্বপনের বড় ভাই মিলন বলেন, স্থানীয়ভাবে এলাকাবাসী বিষয়টি নিষ্পত্তির চেস্টা চালাচ্ছে। তবে আরজুর ছেলেরা বিভিন্ন সময় এলাকায় বিশৃঙ্খলা করে। যে কোনো ঝগড়ার আগে তারা থাকে। তাদের সঠিক বিচারের দাবি জানাই।

এ বিষয়ে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এই বিষয়ে এখনো কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড