• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

  ময়মনসিংহ প্রতিনিধি

১৫ আগস্ট ২০১৯, ০৭:৫৬
আহত যাত্রী
সড়ক দুর্ঘটনায় আহত এক যাত্রী (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ফুলপুর ও গফরগাঁওয়ের পাগলায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৮ জন। পরে গুরুতর আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

বুধবার (১৪ আগষ্ট) সকালে ফুলপুর উপজেলার ইমাদপুর বড় মসজিদ সংলগ্ন স্থানে এবং ওইদিন বিকেল পৌনে ৫টার দিকে পাগলার বামনখালী গ্রামে গফরগাঁও-টোক সড়কের অপর দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহতেরা হলেন- আবুল হোসেন (৫২) ও রিমি আক্তার (৪)।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী স্থানীয়দের বরাত দিয়ে জানান, যাত্রী ভর্তি একটি কোস্টার ফুলপুর থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এর পেছনে দ্রুতগামী একটি সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে কোস্টারের সাথে ধাক্কা খায়। এ সময় পাশের আরেকটি মোটর সাইকেলের সাথে ধাক্কায় ৮ যাত্রী আহত হন। 

পরে আহতদের উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর গুরুতর আহত উপজেলার ইমাদপুর গ্রামের নির্মাণ শ্রমিক সুরকি ভাঙার মেশিনের ড্রাইভার আবুল হোসেন (৫২), কাড়াহা গ্রামের নয়ন মিয়া (১৬), একই গ্রামের রাইসুল (১২), ও কাতুলি গ্রামের রিয়াদকে (১২) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে আবুল হোসেন মারা যান। 

আহত অন্যরা হলেন- ফুলপুর উপজেলার বাখাই গ্রামের তানজিনা আক্তার (২৪), বাঁশতলা গ্রামের আবু সাঈদ (২২), ফুলপুরের পারভীন (৩৫) ও ঘোমগাঁওয়ের আতিকুল হাসানকে (২২) ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়।

ওসি ইমারত হোসেন গাজী আরও জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। মারাত্মক আহতদের ময়মনসিংহে রেফার করা হয়েছে।

অপর দিকে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান খান বলেন, বুধবার বিকালে পৌনে ৫টার দিকে গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন টাঙ্গাব ইউনিয়নের বামনখালী গ্রামে গফরগাঁও-টোক সড়কের বামনখালী গ্রামের পবন মিয়ার মেয়ে রিমি আক্তার (৪) টমটম চাপায় নিহত হয়েছে। 

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আরও জানান, বুধবার বিকাল খেলতে খেলতে শিশু রিমি বাড়ির সামনের গফরগাঁও-টোক সড়কে চলে আসে। এ সময় দ্রুতগতির একটি টমটম তাকে চাপা দেয়। পরে বাড়ির লোকজন উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে গফরগাঁও হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. তারেক তাকে (শিশু) মৃত ঘোষণা করে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড