• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুটবল খেলতে গিয়ে সমুদ্রে ভেসে গেল কিশোর

  সারাদেশ ডেস্ক

১৫ আগস্ট ২০১৯, ০২:২২
নিখোঁজ মোহাম্মদ আলী
নিখোঁজ মোহাম্মদ আলী (ছবি: সংগৃহীত)

টেকনাফে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলতে নেমে সমুদ্রে ভেসে গেছে মোহাম্মদ আলী (১৪) নামের এক কিশোর। বুধবার (১৪ আগস্ট) বিকালে টেকনাফ বিচের মহেশখালিয়া পাড়া পয়েন্টে এ ঘটনা ঘটে।

নিখোঁজ মোহাম্মদ আলী (১৪) টেকনাফ পৌরসভার ডেইলপাড়া এলাকার রমিজ আহমেদর ছেলে ও স্থানীয় বায়তুশ শরফ মাদরাসার নবম শ্রেণির ছাত্র।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, দুর্ঘটনার সাথে সাথেই ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিসের একটি দল। কিন্তু তাকে খুঁজে পাওয়া যায়নি। সেই মুহূর্তে সাগরে নামার প্রয়োজনীয় সরঞ্জাম ও প্রশিক্ষণপ্রাপ্ত ডুবুরি না থাকায় ফায়ার সার্ভিস কর্মীরা তৎক্ষণাৎ সাগরেও নামতে পারেননি।

স্থানীয়রা আশঙ্কা করছেন, মেরিন ড্রাইভ সড়ক ও সমুদ্রের ভাঙন রক্ষায় সৈকতের তীরে জিও টেক্সটাইল ব্যাগ দেওয়ায় সৃষ্ট গর্তে মোহাম্মদ আলী পানিতে তলিয়ে গিয়ে গভীর সমুদ্রে ভেসে যায়।

মোহাম্মদ আলীর নিখোঁজের সংবাদে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। ছেলে হারানোর শোকে বারবার জ্ঞান হারাচ্ছেন মা। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনাস্থলে বাংলাদেশ কোস্টগার্ড, পুলিশ এবং দমকল বাহিনীর উদ্ধারকর্মীরা উপস্থিত রয়েছেন। বিভিন্নভাবে খোঁজার চেষ্টা অব্যাহত থাকলেও রাত ১০টা পর্যন্ত তার হদিস বের করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন স্থানীয় সমাজপতি সাইফুল ইসলাম সাঈফী।

এর আগে গত রবিবার (১১ আগস্ট) ফুটবল খেলে সমুদ্রে গোসল করতে নেমে ভেসে গিয়ে মৃত্যুবরণ করেন রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের এক শিক্ষার্থীসহ দুই বন্ধু।

ওডি/এএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড