• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

যমুনায় ডুবল বরযাত্রীসহ বিয়ের নৌকা

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৪ আগস্ট ২০১৯, ১৯:৩৭
নিখোঁজ পুলিশ
নিখোঁজ এক পুলিশ সদস্য (ছবি- দৈনিক অধিকার)

যমুনা নদীর স্রোতে বরযাত্রীসহ একটি নৌকা ডুবে গেছে। এ ঘটনায় রেনু বেগম (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিখোঁজ রয়েছেন নিহত বৃদ্ধার স্বামী ও এক পুলিশ সদস্য। 

বুধবার (১৪ আগস্ট) দুপুরে সিরাজগঞ্জের কাজিপুরের মনসুর নগর ইউনিয়নের সিন্নার চর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রেনু বেগম জামালপুর জেলার সরিষবাড়ি উপজেলার জামুরিয়া গ্রামের জাভেদ আলী তরফদারের স্ত্রী। নিখোঁজ রয়েছেন- তার স্বামী জাভেদ আলী তরফদার (৬৫) ও একই এলাকার পুলিশ সদস্য বেলাল হোসেন। এ ঘটনায় আহত অবস্থায় ৬ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

মনসুর নগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জানান, জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার জামুরিয়া এলাকা থেকে বরযাত্রীবাহী একটি বিয়ের নৌকা কাজিপুর উপজেলার চর খাসরাজবাড়ি ইউনিয়নের বিশুড়িগাছা যাচ্ছিল। নৌকাটি ছিন্না এলাকায় পৌঁছালে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় কারণে যমুনার প্রবল স্রোতে ডুবে যায়। নৌকাডুবির সঙ্গে সঙ্গে বিভিন্ন এলাকা থেকে নৌকা নিয়ে এসে যাত্রীদের উদ্ধার অভিযান শুরু করা হয়। ঘটনাস্থলেই রেনু বেগমের মৃত্যু হয়। এ সময় ৬ জনকে আহত অবস্থায় উদ্ধার করে সরিষাবাড়ি হাসপাতালে ভর্তি পাঠানো হয়।

কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার মো. জাহিদ হাসান সিদ্দিকী জানান, একটি ছোট নৌকায় ৩০ জন বরযাত্রী নিয়ে বিয়ের নৌকাটি আসছিল। সিন্না এলাকায় এলে নৌকাটি ডুবে যায়। এতে ঘটনাস্থলে রেনু বেগম নামে এক নারীর মৃত্যু হয়। পুলিশ সদস্যসহ দুজন নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিসের অভিযান চলছে বলেও জানান তিনি।

ওডি/এসএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড