• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

বগুড়ায় দুই বাসের সংঘর্ষে চালকসহ নিহত ৩

  বগুড়া প্রতিনিধি

১৪ আগস্ট ২০১৯, ১৫:২১
সড়ক দুর্ঘটনা
দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুমড়ে মুচড়ে যাওয়া গাড়ি ( ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার শাজাহানপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুই গাড়ির চালক ও এক নারী যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন। বুধবার (১৪ আগস্ট) বেলা পৌনে ২টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের আড়িয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

শাজাহানপুর থানার উপরিদর্শক (এসআই) সুশান্ত কুমার সাহা জানান, ঢাকা থেকে বগুড়াগামী শ্যামলী পরিবহনের সঙ্গে ঢাকাগামী আহাদ পরিবহনের মুখোমুখি সংঘর্ষ ঘটে। আহাদ পরিবহন নামের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বাম পাশে থাকা শ্যামলী পরিবহনকে ধাক্কা দেয়। এতে আহাদ পরিবহনের চালক ও এক নারী যাত্রীসহ ২০ থেকে ২২ জন আহত হন। 

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। 

নিহতরা হলেন- আহাদ পরিবহনের চালক অজ্ঞাত (৪৫), শ্যামলী পরিবহনের চালক অজ্ঞাত এবং রংপুর সদর উপজেলার কামার হাছনা গ্রামের খায়রুলের স্ত্রী রানু বেগম (৪৫)। 

বগুড়া শজিমেক পুলিশ ফাঁড়ির এসআই আব্দুল আজিজ মণ্ডল জানান, দুর্ঘটনায় আহতদের হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। আরো ২০ জন আহত হয়েছে এ ঘটনায়। তারা চিকিৎসাধীন রয়েছেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড