• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় ডেঙ্গু আক্রান্ত হয়ে কলেজছাত্রের মৃত্যু

  পাবনা প্রতিনিধি

১৪ আগস্ট ২০১৯, ১৪:৫০
ডেঙ্গু আক্রান্তে মৃত্যু
কলেজছাত্র মাহফুজুর রহমান ( ছবি : দৈনিক অধিকার)

পাবনায় ডেঙ্গু আক্রান্ত হয়ে মাহফুজুর রহমান (২০) নামে এক কলেজছাত্র মারা গেছেন। মঙ্গলবার (১৩ আগস্ট) রাত ১২টায় পাবনা জেনারেল হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

মাহফুজ পাবনা সদর উপজেলার চররামানন্দপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে। তিনি এবার এইচএসসি পাস করে বিশ্ববিদ্যালয়ে ভর্তির চেষ্টা করছিলেন।
 
পাবনা জেনারেল হাসাপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আকসাদ আল মাসুর আনন জানান, মঙ্গলবার বিকাল ৪টায় মাহফুজকে গুরুতর অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। রাত ১২টার দিকে তিনি মারা যান। ধারণা করা হচ্ছে, তার প্লাটিলেট কমে গিয়েছিল এবং তার ব্রেনে ইফেক্ট করেছিল। 

পরিবারের বরাত দিয়ে আর এমও আরও জানান, মাহফুজ ঢাকা থেকে আক্রান্ত হয়ে পাবনাতে আসেন। 

এদিকে ঈদের ছুটিসহ গত চার দিনে পাবনা জেনারেল হাসপাতালসহ জেলার অন্য তিনটি স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন করে ৭১ জন ডেঙ্গু আক্রান্ত রোগী ভর্তি হয়েছেন। সরকারি হিসেবে এ পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা ২৪৫ জন। কিন্তু বেসরকারি হিসেবে এ সংখ্যা প্রায় সাড়ে ৩শ। এ অবস্থায় পাবনা জেনারেল হাসাপাতালে ডেঙ্গু চিকিৎসা নিয়ে চিকিৎসক-নার্সদের হিমশিম খেতে হচ্ছে। 

পাবনার সিভিল সার্জন ডা. মেহেদী ইকবাল জানান, ঈদের তিন দিনের ছুটিতে পাবনায় নতুন করে ৫৬ জন ডেঙ্গু আক্রান্ত রোগী ভর্তি হয়েছেন। বুধবার আরো ১৭ রোগী ভর্তি হন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড