• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় বেড়াতে এসে মা-ছেলে ডেঙ্গু আক্রান্ত

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১৪ আগস্ট ২০১৯, ১১:২৮
ডেঙ্গু আক্রান্ত
ডেঙ্গু আক্রান্ত শিশু মো. রাফিক খান ( ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় হবিরবাড়ী ইউনিয়নে বেড়াতে এসে মা-ছেলে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে পড়েছেন। মঙ্গলবার ( ১৩ আগস্ট) রাতে ভালুকা একটি বেসরকারি হাসপাতলে নিয়ে আসলে রক্ত পরীক্ষা করা হলে তাদের ডেঙ্গু জ্বর শনাক্ত করা হয়।

ভালুকা জামিরদিয়া এলাকায় পবিত্র ঈদুল আযহারের উপলক্ষে নারায়নগঞ্জের ব্যবসায়ী মো. রবিন খান সপরিবারে ডুবালিয়া পাড়া গ্রামে বেড়াতে আসেন। তার স্ত্রী মারিয়া আক্তার (২৭), ও তার পাঁচ বছরের শিশু সন্তান মো. রাফিক খানকে (৫), ভালুকা মাস্টার হাসপাতালে শিশু রোগ বিশেষজ্ঞ ডা. মুশফিকুর রহমানের কাছে নিয়ে আসলে তিনি মা-ছেলের রক্ত পরীক্ষা করে ডেঙ্গু জ্বর শনাক্ত করেন। শিশু নারায়ণগঞ্জের বন্দর নিকেতন কিন্ডার গার্টেন স্কুলের শ্রেণির ছাত্র।

এ বিষয়ে ডা. মুশফিকুর রহমান জানান, দুজনেই ঈদের আগে ঢাকার ফার্মগেট তেজকুনি পাড়ায় বেড়াতে গিয়ে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। মা-ছেলে এখন সুস্থ আছেন। কোনো জটিলতা না দেখা দিলে হাসপাতালে ভর্তি হওয়ার কোনো প্রয়োজন নেই।

এছাড়া উপজেলায় পর্যন্ত বেশ কয়েকজন ডেঙ্গু জ্বরের রুগী শনাক্ত করা হয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড