• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে প্রকাশ্যে যুবক-যুবতী অপহরণ, আটক ২

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৪ আগস্ট ২০১৯, ০২:৪৩
আটক
অপহরণের ঘটনায় আটক ২ (ছবি: প্রতীকী)

ঠাকুরগাঁওয়ে প্রকাশ্যে যুবক-যুবতীকে অপহরণের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর আড়াইটায় ঠাকুরগাঁও শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের আমাদের বাজার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় হিরু বিশ্বাস (১৮) ও মোহাম্মদ ইসলামকে (৩৫) আটক করেছে সদর থানা পুলিশ।আটক হিরু বিশ্বাস শহরের আশ্রমপাড়া মহল্লার গৌর বিশ্বাসের ছেলে ও অটোচালক মোহাম্মদ ইসলাম শহরের কলেজপাড়া মহল্লার আব্দুল মজিদের ছেলে। 

ঠাকুরগাঁও থানার অফিসার ইনচার্জ (তদন্ত) চিত্ত রঞ্জন রায় দৈনিক অধিকারকে জানান, ঈদ উপলক্ষ্যে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার রশেয়া গ্রাম থেকে যুবক-যুবতী ঠাকুরগাঁও শহরের বড়মাঠে ঘুরতে আসেন।

তারা ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড়মাঠে চটপটি-ফুসকা খেয়ে বাড়ি ফিরতে একটি অটোরিকশায় ওঠে যাওয়ার সময় সময় আরেকটি অটোরিকশায় হিরু, অটোচালক ইসলামসহ পাঁচজন এসে অতর্কিত হামলা করে তাদের অটোরিকশায় জোর করে তোলে ভয় দেখিয়ে অপহরণের উদ্দেশ্যে শহরের ওপর দিয়ে প্রকাশ্যে নিয়ে যায়। 

এ সময় যুবক-যুবতী চিৎকার করলে শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের আমাদের বাজার মার্কেটের সামনে স্থানীয়রা ওই অটোরিকশাটি থামিয়ে হিরু ও মোহাম্মদ ইসলামকে আটক করলে অন্য ৩ অপহরণকারী পালিয়ে যায়।

স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ওই যুবক-যুবতীকে উদ্ধার করে এবং দুই অপহরণকারীকে থানায় নিয়ে আসে।

ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায় জানান, অপহরণে অংশ নেওয়া অন্যদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ওডি/এএন 
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড