• বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গফরগাঁওয়ে পরকীয়ার জেরে স্বামীর বড় ভাই নিহত

  ময়মনসিংহ প্রতিনিধি

১৪ আগস্ট ২০১৯, ০২:২৯
ময়মনসিংহ

ময়মনসিংহের গফরগাঁও উপজেলাধীন পাগলা থানা এলাকার মালয়েশিয়া প্রবাসী এখলাছ উদ্দিনের স্ত্রী মুক্তা বেগমের পরকীয়া সম্পর্কের বিষয়ে ডাকা সালিসে এসে প্রতিবাদ করায় প্রেমিক ওসমানের লাঠির আঘাতে এখলাছের বড় ভাই রফিকুল ইসলাম রুহিতের (৫৫) ঘটনাস্থলেই হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর পুলিশ এখলাসের স্ত্রী মুক্তা বেগম ও তার পরকীয়া প্রেমিক ওসমানকে আটক করে থানায় নিয়ে আসে।

মঙ্গলবার (১৩ আগস্ট) সকাল ৮ টার দিকে গফরগাঁও উপজেলাধীন পাগলা থানার দোবাষিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে পাগলা থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গফরগাঁও উপজেলাধীন পাগলা থানার দোবাষিয়া গ্রামের আহালিরটেক এলাকার মালয়েশিয়া প্রবাসী এখলাছ উদ্দিনের স্ত্রী মুক্তা বেগমের (২৭)সাথে প্রতিবেশী ওসমান মিয়ার (৪০) পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। এখলাছ প্রবাসে থাকা অবস্থায় এক বছর পূর্বে মুক্তা বেগমের ঘরে একটি ছেলে সন্তানের জন্ম হয়। এ নিয়ে স্থানীয়ভাবে দুই পরিবারের মাঝে বেশ কয়েকবার সালিস-দরবারও হয়। ঈদে এখলাছ উদ্দিন বাড়ি এলে মঙ্গলবার সকালে আবারও বিচার-সালিসে বসে দুই পরিবারের লোকজন। এ সময় সালিসে এ বিষয়ে প্রতিবাদ করায় কথা কাটাকাটির এক পর্যায়ে রফিকুল ইসলাম রুহিতের মাথায় লাঠি দিয়ে আঘাত করে ওসমান। এতে ঘটনাস্থলেই রুহিতের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পাগলা থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর বলেন, পরকীয়া সম্পর্কের প্রতিবাদ করায় উছমান সালিসে রুহিতকে মাথায় আঘাত করলে সে ঘটনাস্থলে নিহত হয়।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহিনুজ্জামান খান বলেন, নিহতের ঘটনায় ওসমান ও মুক্তা নামে দুইজনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহত রফিকুল ইসলাম রুহিতের মেয়ে শাহানাজ বেগম বাদী হয়ে পাগলা থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওডি/এএন 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড