• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস-সিএনজি সংঘর্ষ, প্রাণ গেলো বিশ্ববিদ্যালয় ছাত্রীসহ দুইজনের

  নরসিংদী প্রতিনিধি

১৪ আগস্ট ২০১৯, ০২:১১
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা নিহত সিএনজি চালক রিপন ( ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে বিশ্ববিদ্যালয় ছাত্রীসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। নিহত ও আহতরা সবাই সিএনজির যাত্রী।

মঙ্গলবার (১৩ আগস্ট) রাতে উপজেলার চান্দারটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবপুরের ধানুয়া গ্রামের হারুন মিয়ার মেয়ে লামিয়া আক্তার (২৪) ও একই উপজেলার বৈলাব গ্রামের সিএনজি চালক রিপন মিয়া (৩৫)। নিহত লামিয়া আক্তার পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। এ ঘটনায় আহত হয়েছেন লামিয়ার মা ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা আসমউল হুসনা, মজিবুর রহমান (২৬) ও রহিম (৩৮)। 

শিবপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে উপজেলার চান্দারটেক এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা মঠখলাগামী রয়েল পরিবহনের সঙ্গে ইটাখলাগামী একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় সিএনজি চালক রিপন। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক লামিয়াকে মৃত ঘোষণা করেন। 

আহতদের অবস্থার অবনতি হলে তাদের নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। আহতদের মাঝে দুইজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শিবপুর মডেল থানার উপ-পরিদর্শক আফতাব উদ্দিন বলেন, ঘাতক বাসটিকে আটক হলেও চালক ও হেলপার পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে পুলিশ অভিযান পরিচালনা করছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এএন 
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড