• রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

পদ্মায় নিখোঁজ ভাই-বোনের লাশ মিলল রাতে

  সারাদেশ ডেস্ক

১৪ আগস্ট ২০১৯, ০১:১৮
পদ্মা
নিখোঁজ দুই ভাই-বোনের লাশ উদ্ধার (ছবি: সংগৃহীত)

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পদ্মা নদীতে নিখোঁজ আপন দুই ভাই-বোনের মরদেহ উদ্ধার করেছে ডুবুরিরা। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে নিখোঁজ শরীফ বেপারী (১৭) ও মাহফুজা আয়শার (৯) লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ।

নিহত শরীফ এবং আয়শা নওপাড়া ইউনিয়নের নওপাড়া গ্রামের আব্দুল হক ব্যাপারীর ছেলে-মেয়ে। শরীফ ঢাকা বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও আয়শা মদিনানগর দাখিল মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্রী। ১৯৯০ সাল থেকে পরিবার নিয়ে ঢাকার মিরপুর-১১ মদিনানগর এলাকায় থাকতেন আব্দুল হক ব্যাপারী।

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুর ১২টার দিকে শরীফ ও মাহফুজা পদ্মা নদীতে গোসল করতে গেলে সাঁতার কাটতে কাটতে গভীর পানিতে তলিয়ে যায় শরীফ। এদিকে ভাইকে বাঁচাতে পানিতে নেমে তলিয়ে যায় আয়শাও। দুপুর থেকেই তাদের আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। তাদের নিখোঁজের খবর জানানো হয় নড়িয়া থানা পুলিশকে। পরবর্তীতে নারায়ণগঞ্জ থেকে ডুবুরিরা এসে কয়েক ঘন্টা চেষ্টার পর রাতে দুই ভাই-বোনের মরদেহ উদ্ধার করে। 

দুই ছেলে-মেয়েকে একসাথে হারিয়ে বিলাপ করছিলেন বাবা আব্দুল হক ব্যাপারী। বারবার বলছিলেন, গ্রামে ঈদ করতে এসে দুই ছেলেমেয়েকে হারালাম। আমার সব শেষ হয়ে গেলো।

নওপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাশেদ আজগর সোহেল মুন্সী বলেন, নিখোঁজ দুই ছেলেমেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। জানাজা শেষে রাতেই তাদের নওপাড়ায় দাফন সম্পন্ন করা হবে। 

ওডি/এএন  

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড