• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ট্রাক চাপায় প্রাণ গেলো বিএনপি নেতার, বাঁচল না নাতনিও

  কুমিল্লা প্রতিনিধি

১৪ আগস্ট ২০১৯, ০০:৪৬
ফরিদ উদ্দিন আহমেদ
ফরিদ উদ্দিন আহমেদ (ছবি: সংগৃহীত)

ঈদ পালন শেষে গ্রামের বাড়ি থেকে ঢাকায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন কুমিল্লার দেবিদ্বার উপজেলা বিএনপির সভাপতি বিশিষ্ট আয়কর আইনজীবী ফরিদ উদ্দিন আহমেদ (৬৫) এবং দুই বছর বয়সী নাতনি মাসরুকা আক্তার (২)।

দেবিদ্বার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জানান, দেবিদ্বারের মোহাম্মদপুর গ্রামে ঈদুল আজহা উদযাপন শেষে পরিবারের ৫ সদস্য নিয়ে একটি মাইক্রোবাস যোগে ঢাকায় রওনা দিয়েছিলেন অ্যাড. ফরিদ উদ্দিন। মহাসড়কের ভবেরচর এলাকায় পৌঁছালে দ্রুতগতির একটি ট্রাকের চাপায় তাদের মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার ছেলের মেয়ে মাসরুকার মৃত্যু হয়।

গুরুতর আহত অবস্থায় ফরিদ উদ্দিনকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার (১৩ আগস্ট) রাত সোয়া আটটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আশঙ্কাজনক অবস্থায় তার স্ত্রী ও ছেলেকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

দেবিদ্বারের বিএনপি দলীয় সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী প্রবীণ এ বিএনপি নেতার মৃত্যৃতে গভীর শোক প্রকাশ করেছেন। 

ওডি/এএন 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড