• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ১

  নওগাঁ প্রতিনিধি

১৩ আগস্ট ২০১৯, ২১:১৩
নিহত
ছবি- প্রতীকী

নওগাঁর মান্দায় ভটভটি উল্টে একই পরিবারের একজন নিহত ও তিনজন আহত হয়েছেন। নিহতের নাম আকলিমা বিবি (৩২)। এ ঘটনায় তার স্বামী ও দুই সন্তান আহত হয়েছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) সন্ধ্যা ৭টায় মান্দা উপজেলার দেলুয়াবাড়ী -চৌবাড়িয়া রাস্তার মহানগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত এবং আহতরা রাজশাহী জেলার তানোর উপজেলার মালশিরা গ্রামের একই পরিবারের সদস্য। নিহত আকলিমা বিবি রফিকুল ইসলামের স্ত্রী এবং নিহতের স্বামী আহত রফিকুল ইসলাম (৩৫) মো. নবির উদ্দিনের ছেলে এবং তাদের শিশু সন্তান আব্দল্যাহ (২) এবং রেবা আক্তার (১২)।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বলেন, আকলিমা খাতুন পরিবার সহ ঈদের আনন্দে আত্মীয়দের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার দেলুয়াবাড়ী বাজার থেকে চৌবাড়িয়া যাওয়ার পথে মহানগর নামক স্থানে পৌছলে ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনা স্থলেই আকলিমা বিবি নিহত এবং স্বামী ও দুই শিশু সন্তান গুরুতর আহত হন।

তিনি বলেন, আহত রফিকুল ইসলাম স্থানীয় ভাবে চিকিৎসা নিলেও আব্দল্যাহ এবং রেবা আক্তারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড