• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

অভিমানে কলেজ ছাত্রের গলায় ফাঁস 

  মাদারীপুর প্রতিনিধি

১৩ আগস্ট ২০১৯, ১৭:৫৭
নিহত
ছবি- প্রতীকী

মা-বাবার সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে সজল মৃধা (২৬) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন। ভাড়া বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে মাদারীপুর পৌরসভার হরিকুমারিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সজল সদর উপজেলা পূর্ব কলাগাছিয়া গ্রামের উপেন মৃধার ছেলে। তিনি সরকারি নাজিমউদ্দিন কলেজের হিসাববিজ্ঞান বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র। হরিকুমারিয়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন তিনি।

জানা যায়, ঘটনার দিন দুপুরে বাসার একটি কক্ষে গলায় ফাঁস দিয়ে ফ্যানে ঝুলন্ত অবস্থায় সজলকে দেখতে পায় প্রতিবেশীরা। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। গত দুই-তিন ধরে বাবা-মার সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে মনমালিন্য চলছিল সজলের। এ কারণে অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। 

মাদারীপুর সদর মডেল থানার এসআই মো.কামরুজ্জামান বলেন, ছাত্রাবাসে ঝুলন্ত লাশ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ওই ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তবে ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। 

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড