• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

ঝালকাঠিতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

  ঝালকাঠি প্রতিনিধি

১৩ আগস্ট ২০১৯, ১৪:৪৬
পানিতে ডুবে শিশুর মৃত্যু
(প্রতীকী ছবি)

ঝালকাঠিতে পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে শহরের কাঠপট্টি এলাকা এবং নলছিটি উপজেলার  প্রতাপ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- কাঠপট্রি এলাকার মো. ফরিদ হোসেনের ছেলে সোলায়মান (৪) ও নলছিটির প্রতাপ গ্রামের মোটর মেকানিক মো. রমিজ খানের মেয়ে রিপা আক্তার (৫) । 

স্থানীয়রা জানায়, শিশু সোলায়মান বৃষ্টির সময়ে খেলতে গিয়ে বাড়ির আঙিনার পাশের পুকুরে পড়ে যায়। পরে পরিবারের সদস্যরা তাকে অনেক খোঁজাঁখুজি করেও পাননি। কিছু সময় পর তারা পানিতে ভাসতে দেখে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

অপরদিকে নলছিটি উপজেলা ভৈরবপাশা ইউনিয়নের প্রতাপ গ্রামে পুকুরে পড়ে রিপা আক্তার নামে এক শিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে। 

স্বজনরা জানায়, মঙ্গলবার দুপুরে বাড়ির সামনে একটি পুকুরে পাশে একসঙ্গে খেলা করছিল রিপা ও তার বড় বোন। সকাল থেকে ভারী বর্ষণে পুকুর পাড়ের কাদামাটি পিছিল হওয়ায় বোনের দৃষ্টি এড়িয়ে পুকুরে পড়ে যায় রিপা। অনেকক্ষণ তার সন্ধান না পেয়ে স্বজনরা বাড়ির আশেপাশে খুঁজতে থাকে। পরে তাকে পুকুরে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে দ্রুত ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড