• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

শিমুলিয়ায় স্পিডবোট উল্টে শিশু নিখোঁজ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১৩ আগস্ট ২০১৯, ১১:২৪
শিশু নিখোঁজ
(ছবি :সংগৃহীত)

বৈরী আবহাওয়ার কারণে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়ায় যাত্রীবাহী স্পিডবোট উল্টে দ্বীন ইসলাম হোসেন (৮) নামের এক শিশু নিখোঁজ হয়েছে। মঙ্গলবার (১৩ আগস্ট) সকাল ৯টার দিকে মাঝপদ্মায়  বৈরী আবহাওয়ার কারণে স্পিডবোটটি  নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার সকালে শিমুলিয়া ঘাট থেকে ১৩জন যাত্রী নিয়ে কাঁঠালবাড়ি ঘাটে যাওয়ার উদ্দেশ্যে স্পিডবোটটি রওয়ানা হয়। স্পিডবোটটি মাঝপদ্মায় পৌঁছালে হঠাৎ ঝোড়ো হাওয়া ও বৃষ্টির কবলে পড়ে। এ সময় প্রচণ্ড বাতাস ও ঢেউয়ের কারণে নিয়ন্ত্রণ হারালে স্পিডবোটটি উল্টে যায়। ওই সময় কাঁঠালবাড়ি থেকে খালি একটি স্পিডবোট শিমুলিয়া ঘাটের দিকে আসছিল। সেই স্পিডবোটের সহয়তায় ১২ যাত্রীকে উদ্ধার করা হয়। 

লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, নদীতে এখন প্রচণ্ড বাতাস আর বৃষ্টি হচ্ছে। দুর্ঘটনার পরপরই উপজেলা প্রশাসন, নৌ-পুলিশ, কোস্টগার্ড, ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধারকাজে অংশগ্রহণ করেছে। তবে বৈরী আবহাওয়ার কারণে আপাতত  উদ্ধারকাজ বন্ধ আছে। বৃষ্টি শেষ হলেই উদ্ধার অভিযান আবার শুরু হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড