• রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

ঈদের দিন রামেক হাসপাতালে ডেঙ্গু রোগীর মৃত্যু

  রাজশাহী প্রতিনিধি

১৩ আগস্ট ২০১৯, ১০:১১
ডেঙ্গু আক্রান্তে মৃত্যু
ডেঙ্গু আক্রান্ত মারা যাওয়া আব্দুল মালেক ( ছবি : দৈনিক অধিকার)

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু আক্রান্ত আব্দুল মালেক (১৯) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১২ আগস্ট) ঈদের দিন দুপুরে তার মৃত্যু হয়।

মৃত আব্দুল মালেক চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বহরম হাউসনগর মহল্লার গোলাম নবীর ছেলে। তিনি ঢাকায় রাজমিস্ত্রির কাজ করতেন। রাজশাহী অঞ্চলে ডেঙ্গু আক্রান্ত কোনো রোগী মৃত্যুর ঘটনা এটাই প্রথম।

পরিবারের দেওয়া তথ্য মতে, মালেক গত এক আগস্ট ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জে ফিরে আসে। গত এক সপ্তাহ থেকে সে জ্বরে ভুগছিল। গতকাল টেস্টে তার ডেঙ্গু ধরা পড়লে তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করে জানান, মুমূর্ষু অবস্থায় মালেককে সোমবার ভোর পাঁচটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে তার পরিবার। তার অবস্থা গুরুতর হওয়ায় ভর্তির পরই তাকে আইসিইউতে নেয়া হয়। তবে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মালেক মারা যায়।

তিনি আরো জানান, গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত মোট ২৫ জন ভর্তি হয়েছে। এদিন ডিসচার্জ ২৮ জন। এ পর্যন্ত চিকিৎসা পেয়েছেন মোট ৩৪৬ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২৩৯ জন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড