• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শহর থেকে দূরে কলেজছাত্রের মুখ থেতলানো লাশ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

১৩ আগস্ট ২০১৯, ০১:২৬
নিহত শাওন
নিহত সাব্বির রহমান শাওন (ছবি: সংগৃহীত)

বগুড়ার নয়মাইল এলাকায় বগুড়া-ঢাকা মহাসড়কের পাশ থেকে এক যুবকের মুখ থেতলানো লাশ উদ্ধার করেছে শাজাহানপুর থানা পুলিশ। নিহত যুবকের নাম সাব্বির রহমান শাওন (২০)। সোমবার (১২ আগস্ট) ভোরে তার লাশ উদ্ধার করা হয়। 

নিহত শাওন বগুড়া শহরের ঠনঠনিয়া সুফিপাড়ার হাবিবুর রহমানের তিন ছেলের মধ্যে দ্বিতীয়। এ বছর বগুড়া সরকারি শাহ্ সুলতান কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেছে সে।

পরিবার সূত্রে জানা যায়, রবিবার বিকালে ঈদের জুতো কিনতে বাড়ি থেকে বের হয় শাওন। রাতে বাড়ি না ফেরায় তার সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে সেটি বন্ধ পাওয়া যায়। প্রতিবেশি ঘনিষ্ঠ বন্ধু মিঠুকে ফোন দেন শাওনের বাবা। তখন মিঠুর ফোনে শাওনের সাথে কথা হয় তার। শাওন জানায়, দশ মিনিটের মধ্যেই বাড়ি আসছে সে। কিন্তু রাত ১টা নাগাদ শাওন বাড়ি না ফেরায় ফের মিঠুকে ফোন দিলে সে জানায় শাওনকে সে শহরের আলতাফ আলী মার্কেটে রেখে এসেছে। 

এ তথ্য পাওয়ার সাথে সাথে ছোট ভাই সাকিব ও মিঠুকে নিয়ে সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করলেও শাওনের দেখা মেলেনি। সদর থানা ও কৈগাড়ি পুলিশ ফাঁড়িতেও তাকে পাওয়া যায়নি।

সোমবার (১২ আগস্ট) সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পুলিশের গাড়িতে মুখ থেতলানো এক তরুণের লাশ দেখতে পান তারা। পায়ের জুতো দেখে ভাইকে শনাক্ত করেন ছোট ভাই সাকিব। 

পুলিশ জানায়, শাজাহানপুর উপজেলার নয়মাইল এলাকায় মহাসড়কে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় শাওনের। 

নিহতের পরিবার পুলিশের এ দাবি মেনে নেয়নি। তাদের ধারণা, শাওনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। কারন শাওন বিকেলে শহরে গিয়েছিল। নয়মাইল এলাকায় নয়। তাকে হত্যা করে লাশ রাস্তায় ফেলে দিয়ে দুর্ঘটনা হিসেবে চালানো হচ্ছে দাবি পরিবারের। 

আল-আমিন নামে একজন প্রতিবেশি জানিয়েছেন, রাত ১২ টার দিকে মিঠু এবং মুন্না নামের আরও এক ছেলের সাথে মটরসাইকেলে তিনি শাওনকে দেখেছেন।  

নিহতের মামা শফিকুল জানিয়েছেন, তার ভাগ্নেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

শাজাহানপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ ও সদর থানার ইউডি অফিসার এসআই সোলায়মান জানান, প্রথমে এটিকে  দুর্ঘটনা ভাবলেও শহর থেকে ৯/১০ মাইল দূরে মহাসড়কের পাশে লাশ পড়ে থাকায় সন্দেহ সৃষ্টি হয়েছে। এ কারণে লাশের ময়নাতদন্ত করানো হয়েছে। রিপোর্ট হাতে এলে জানা যাবে এটি হত্যা না দুর্ঘটনা। পাশাপাশি এ ব্যাপারে তদন্ত শুরু হয়েছে। 

ওডি/এএন 
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড