• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

মুন্সীগঞ্জে নিখোঁজের একদিন পর লঞ্চ শ্রমিকের লাশ উদ্ধার

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১২ আগস্ট ২০১৯, ২৩:৩৬
লাশ উদ্ধার
নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার (ছবি: প্রতীকী)

মুন্সীগঞ্জ লঞ্চঘাটে দু'লঞ্চের ধাক্কায় ধলেশ্বরী নদীতে পড়ে নিখোঁজ লঞ্চশ্রমিক সাকিব (১৭) এর মরদেহ উদ্ধার করা হয়েছে। সাকিব বোগদাদিয়া -৯ লঞ্চের শ্রমিক ছিলেন। 

সোমবার (১২ আগস্ট) বিকেলে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস ও মুক্তারপুর নৌ-পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে। এর আগে রবিবার (১১আগস্ট) সকালে মুন্সীগঞ্জ লঞ্চঘাটে যাত্রী ওঠানোর সময় ধলেশ্বরী নদীতে পড়ে নিখোঁজ হয় সাকিব। 

নিহত সাকিব কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার পুরবানপুর গ্রামের মৃত আবুল কালামের ছেলে।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী লঞ্চ এমভি আবে জমজম মুন্সীগঞ্জ লঞ্চঘাটে যাত্রী উঠতে ঘাটে নোঙ্গর করে। এ সময় একই নৌ-পথগামী অপর আরেক লঞ্চ এমভি বোগদাদীয়া-৯ একই লঞ্চঘাটে নোঙ্গর করার চেষ্টা করলে ধাক্কা লাগে আবএ জমজমের সাথে। ধাক্কায় বোগদাদীয়া লঞ্চের শ্রমিক সাকিব পানিতে পড়ে নিখোঁজ হয়। ঘটনার পর পর আইনি জটিলতা এড়াতে দুটি লঞ্চ দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়।  এরপর থেকে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার অভিযান শুরু করে।

মুক্তারপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ নেয়াজউদ্দিন আহমেদ জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে ।

ওডি/এএন 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড