• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ মসজিদে নামাজ আদায় করলেন পরিকল্পনামন্ত্রী

  সুনামগঞ্জ প্রতিনিধি

১২ আগস্ট ২০১৯, ১০:১৯
ঈদ জামাত
ঈদের নামজ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান ( ছবি : দৈনিক অধিকার)

বিশ্ব মুসলিমের অন্যতম বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদুল আজহা বা কুরবানির ঈদ পালিত হচ্ছে আজ। এ উপলক্ষে সুনামগঞ্জ শহরে ১৭টি স্থানে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ৮টায় শহরের কেন্দ্রীয় শাহী ঈদগাহ জামে মসজিদে নামাজ আদায় করেন সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। এ সময় উপস্থিত ছিলেন- হাইকোর্টের বিচারপতি মিসবাহ উদ্দিন রুমি, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মো. শরিপুর ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক মো. হারুনুর রশিদ।

এদিকে সকাল সাড়ে ৮টায় শহরের তেঘরিয়া ঈদগাহ জামে মসজিদে নামাজ আদায় করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. আসাদুজ্জামান সেন্টু পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, আরফিন নগর জামে মসজিদের নামাজ আদায় করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

এ ছাড়াও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হায়দার চৌধুরী লিটন, সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, সহ-সভাপতি নাদীর আহমদ, জেলা পরিষদের সদস্য মো. জহিরুল ইসলাম, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহীদুর রহমান, ওসি তদন্ত মো. আব্দুল্লাহ আল মামুন, ডিবি ওসি কাজী মোক্তাদির হোসেন চৌধুরী, ডিআইও ওয়ান আনোয়ার হোসেন মৃধাসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান দেশবাসীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরফ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, শেখ হাসিনার সরকার দেশের প্রত্যন্ত অ লের মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে চলেছেন। তিনি বলেন, আমাদের মধ্যে রাজনৈতিক মতভেদ থাকতে পারে কিন্তু আমার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্নঁ নিয়ে ১৯৭১ সালে এদেশের মানুষকে সঙ্গে নিয়ে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলেন একটি স্বনির্ভর অসাম্প্রদায়িক বাংলাদেশ হবে। যেখানে রাস্তাঘাট,স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা ও মন্দির র্নিমাণ করে প্রতিটি ধর্মের মানুষ নির্বিঘেœ তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করবেন।

তিনি এ সময় সবাইকে রাজনৈতিক মতভেদের ঊর্ধ্বে উঠে দেশের মানুষের কল্যাণে সবাইকে একত্রিত হয়ে কাজ করার আহবান জানান।

নামাজ শেষে উপস্থিত সকল ধর্মপ্রাণ মুসল্লিরা দেশ জাতি ও মুসলিম উম্মার সুখ শাস্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজত করেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড