• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোমরায় ১০টি সোনার বারসহ চোরাকারবারি আটক

  সারাদেশ ডেস্ক

১২ আগস্ট ২০১৯, ০৯:২০
স্বর্ণের বার
স্বর্ণের বার (ছবি :সংগৃহীত)

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর এলাকা দিয়ে ভারতে পাচারকালে ১০টি সোনার বারসহ মো. মঞ্জুরুল ইসলাম (৩৫) নামের এক চোরাকারবারিকে আটক করেছে বিজিবি। রবিবার (১১ আগস্ট) বিকালে স্থলবন্দর সংলগ্ন রাশেদা স্কুলের সামনে থেকে তাকে আটক করা হয়।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার জানান, সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সংলগ্ন সীমান্ত দিয়ে ভারতে সোনার একটি বড় চালান পাচার করা হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা বিওপির কমান্ডার সুবেদার মজিবুর রহমানের নেতৃত্বে বিজিবির একটি দল সেখানে অভিযান চালায়।

এ সময় স্থলবন্দর সংলগ্ন রাশেদা স্কুলের সামনে থেকে চোরাকারবারি মঞ্জুরুল ইসলামকে আটক করা হয়। এরপর তার দেহে তল্লাশি করে কোমরে লুকিয়ে রাখা ১০টি সোনার বার উদ্ধার করা হয়। এ সময় সেখান থেকে একটি পিকআপভ্যানও জব্দ করা হয়।

লে. কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন জানান, উদ্ধারকৃত স্বর্ণের বারের ওজন এক কেজি ১৬৩ গ্রাম। যার বাজার মূল্য ৫০ লাখ ৫০ হাজার টাকা।

আটক মঞ্জুরুল ইসলাম শ্যামনগর উপজেলার ছোটকুপট গ্রামের মৃত নওশের গাজীর ছেলে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড