• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

অপারেশন সফল, বাঁচতে দিল না ডেঙ্গু

  সারাদেশ ডেস্ক

১২ আগস্ট ২০১৯, ০০:৩৫
ডেঙ্গু
ডেঙ্গুতে মারা যান স্কুলশিক্ষিকা সোনিয়া (ছবি: সংগৃহীত)

আর মাত্র মাস তিনেক পরেই হাতে মেহেদি লাগিয়ে নতুন বাড়িতে বউ সেজে যাবার কথা ছিল সোনিয়ার। কিন্তু শেষ পর্যন্ত ডেঙ্গু নিভিয়ে দিল তার জীবন প্রদীপ। রবিবার (১১ আগস্ট) ঢাকার আনোয়ার খান মডেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

কুমিল্লার হোমনা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্ম্রত ছিলেন ফাতেমা আক্তার সোনিয়ার (২৬)। হোমনা পৌর সভার ৫ নং ওয়ার্ডের প্রাক্তন সহকারী শিক্ষক মুকবুল হোসেনের মেয়ে। 

পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার  ঢাকার আনোয়ার খান মডেল হাসপাতালে জরায়ুর অপারেশন হয় সোনিয়ার। অপারেশন সঠিকভাবে হলেও জ্বরে আক্রান্ত হয়ে পড়েন তিনি। রক্ত পরীক্ষার পর জানা যায় ডেঙ্গুতে ভুগছেন তিনি। আর এ কারণে হাসপাতালেই কয়েক দফা তাকে চিকিৎসা প্রদান করা হয়। চিকিৎসাধীন অবস্থাতেই রবিবার ভোরে মারা যান সোনিয়া। 

বিকাল সাড়ে ৫টায় হোমনা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে হোমনা কেন্দ্রীয় কবরস্থানে তার দাফন কাজ সম্পন্ন করা হয়। 

চলতি বছর নভেম্বরে স্কুলশিক্ষিকা সোনিয়ার বিয়ের অনুষ্ঠান হবার কথা ছিল। 

ওডি/এএন  

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড