• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডেঙ্গু কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ 

  ময়মনসিংহ প্রতিনিধি

১১ আগস্ট ২০১৯, ১৮:৩৪
ডেঙ্গু
ছবি- প্রতীকী

ডেঙ্গু আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন ফরহাদ (২০) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। 

রবিবার (১১ আগস্ট) বেলা ১১টার দিকে মমেক হাসপাতালে তার মৃত্যু হয়। 

নিহত ফরহাদ হোসেন কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার বড়বাড়ি গ্রামের ফেরদৌস আলীর ছেলে এবং ইটনা ডিগ্রি কলেজের ছাত্র। ডেঙ্গু জ্বর নিয়ে গত ১০ আগস্ট রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

মমেক হাসপাতালের উপ-পরিচালক ডা. এ বি মো. শামসুজ্জামান সেলিম এ তথ্য নিশ্চিত করে জানান, ডেঙ্গু জ্বর নিয়ে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি থাকার পর আশঙ্কাজনক অবস্থায় ফরহাদকে গত শনিবার (১০ আগস্ট) সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ ভর্তি করা হয়। ইতোমধ্যে শরীরের বিভিন্ন অর্গানের কার্যকারিতা হারিয়ে ফেলার কারণে ফরহাদের মৃত্যু হয়। পরে স্বজনদের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ৭১ জন নতুন রোগী ভর্তি হয়েছেন। বর্তমানে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ডেঙ্গু জ্বরের ২০১ জন রোগী চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে ৭৭ জন ডেঙ্গু রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন বলেও জানান তিনি।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড