• বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

অটোরিকশার ওপর বাস উঠে ৬ জন হাসপাতালে

  লক্ষীপুর প্রতিনিধি

১১ আগস্ট ২০১৯, ১২:৫২
সড়ক দুর্ঘটনা
সিএনজি অটোরিকশার ওপর উঠে যাওয়া শ্যামলী পরিবহনের বাস ( ছবি : দৈনিক অধিকার)

লক্ষীপুরে শ্যামলী পরিবহনের একটি বাস যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশার ওপর উঠে গিয়ে সিএনজি চালকসহ অন্তত ছয় জন আহত হয়েছেন। রবিবার (১১ আগস্ট) বেলা সাড়ে ১১ টার দিকে ঢাকা-রায়পুর আঞ্চলিক মহাসড়কের মান্দারী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

আহতরা হলেন- উপজেলার বটতলী গ্রামের কালামুন্সির ছেলে মো. রনি (সিএনজি চালক), একই গ্রামের ওবায়দুল হকের স্ত্রী ফাতেমা বেগম, মো. পারভেজ ও রতনেরখীল গ্রামের ওলি উল্যাহর ছেলে আক্তার হোসেনসহ ছয় জন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস মান্দারী বাজার এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় সড়কে দাঁড়িয়ে থাকা কয়েকটি সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দিয়ে একটির ওপর উঠে যায়।

এতে বাসের চাকার নিচে পড়ে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং এতে থাকা ছয় যাত্রী আহত হন। পরে আহতদের দ্রুত উদ্ধার করে স্থানীয় গ্রিন লাইফ মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান খাঁন বিষয়টি নিশ্চিত করে বলেন, শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাসটির ব্রেকফেল হওয়ায় দুর্ঘটনাটি ঘটে। এতে অন্তত ছয়জন গুরুতর আহত হন। দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি চালিত  উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। বর্তমানে সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড