• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে বাস-পিকআপ সংঘর্ষে চালকসহ আহত ৩

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

১১ আগস্ট ২০১৯, ১২:২২
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া পিকআপ ( ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় বাস ও সবজিবাহী পিকআপের মধ্যে মুখোমুখি সংঘর্ষের পিকআপের চালকসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। রবিবার (১১ আগস্ট) ভোর সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গাছবাড়িয়া কলেজ গেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।    

দোহাজারী হাইওয়ে থানার এএসআই আব্দুর রশিদ জানান, রবিবার ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার গাছবাড়িয়া কলেজগেইট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রামমুখী সাফা এন্টারপ্রাইজ যাত্রীবাহী বাসের সঙ্গে কক্সবাজারমুখী সবজিবাহী পিকআপের সংঘর্ষ হয়।  এতে তিনজন গুরুতর আহত হন।

আহতরা হলেন- পিকআপ চালক কক্সবাজার সদর থানার গুনারপাড়া এলাকার গুরা মিয়ার ছেলে মো. আরিফুল ইসলাম (২৫), হেলপার একই এলাকার জাকির হোসেনের ছেলে আব্দুল মালেক (২০) ও সবজি ব্যবসায়ী কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ফাইস্যাখালী এলাকার মৃত আবু আহম্মদের ছেলে নুর হোসেন (২৮)।  

আহতদের উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) পাঠান।      

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবীব জানান, দুর্ঘটনা কবলিত বাস ও পিকআপ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে। তবে এ ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগ করেনি।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড