• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে ডেঙ্গু আক্রান্ত হয়ে বৃদ্ধের মৃত্যু

  নোয়াখালী প্রতিনিধি

১১ আগস্ট ২০১৯, ১১:০০
নোয়াখালী জেনারেল হাসপাতাল
নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল (ছবি :সংগৃহীত)

ঢাকা থেকে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার পর নোয়াখালীতে আমির হোসেন (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রবিবার (১১ আগস্ট) ভোর ৬টার দিকে নোয়াখালী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. খলিল উল্লাহ জানান, আমির হোসেনের গ্রামের বাড়ি লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জের দত্তপাড়ায়। তিনি ঢাকা থেকে জ্বর নিয়ে শনিবার বিকালে গ্রামের বাড়ি নোয়াখালীতে আসেন। বাড়িতে আসার পর তিনি আরও বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে শনিবার দিবাগত রাত ১টার দিকে নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৬টার দিকে তিনি মারা যান।

ডা. খলিল উল্যাহ আরও জানান, ঢাকায় থাকা অবস্থায় আমির হোসেন ডেঙ্গু জ্বরের ডায়াগনোসিস করনেনি। তারপরেও যে সময়ে তিনি গ্রামের বাড়িতে এসেছেন সে সময়েও ডায়াগনোসিস করলে হয়তো তার সঠিক চিকিৎসা করনো সম্ভব হতো। 

এদিকে গত ২৪ ঘণ্টায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ২৪ জন ডেঙ্গু রোগী ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড