• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ফেনীতে মানব পাচারকারীসহ আটক ৫

  ফেনী প্রতিনিধি

১১ আগস্ট ২০১৯, ১০:০৩
আটক
মানব পাচারকারীসহ আটকরা ( ছবি : দৈনিক অধিকার)

ফেনীর ফুলগাজীতে এক মানব পাচারকারীসহ পাঁচ জনকে আটক করেছে বিজিবি। বিনা পাসপোর্টে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারত ভ্রমণ করে ফেরত আসার পথে তারা আটক হন।

শনিবার (১০ আগস্ট) ভোরে ভারতীয় ত্রিপুরা রাজ্যের সীমান্তসংলগ্ন ফেনীর ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়নের উত্তর খাজুরিয়া গ্রাম এলাকা থেকে তাদের আটক করা হয়।

এরা হলেন- সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার মাহতাবপুর গ্রামের সুবোধ চন্দ্র দাস (৫২), লিটন দাস (৩৫), বিপুল দাস (১৪), বিমল দাস (১৩) এবং উত্তর খাজুরিয়া গ্রামের আবদুল মান্নান (৪৫)।

বিজিবি সূত্র জানায়, ভারতীয় সীমান্তবর্তী উত্তর খাজুরিয়া গ্রামের একদল মানব পাচারকারী প্রতিনিয়তই সীমান্তের তারকাঁটা কেটে অবৈধভাবে মানব পাচার করে আসছিল। শনিবার ভোরে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় এক পাচারকারীসহ পাঁচজনকে আটক করা হয়। 

এ সময় আরও তিন পাচারকারী পালিয়ে যান। আটককৃতদের মধ্যে চারজনের বিরুদ্ধে বিনা পাসপোর্টে অবৈধপথে ভারত ভ্রমণ এবং একজনের বিরুদ্ধে অবৈধভাবে মানব পাচারের অভিযোগে ফুলগাজী থানায় মামলা দায়ের করা হয়েছে।

ফেনীস্থ ৪ বিজিবি'র অধিনায়ক লে. কর্নেল মো. নাহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

ফুলগাজী থানার ওসি মো. কুতুব উদ্দিন জানান, বিজিবির হাতে আটক পাঁচজনকে গ্রেফতার দেখিয়ে শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড