• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে বাসের ধাক্কায় সাংবাদিক দম্পতি নিহত

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১১ আগস্ট ২০১৯, ০৯:২২
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা নিহত নারী লাশ ( ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের রায়গঞ্জে যাত্রীবাহী বাসের ধাক্কায় ভ্যানযাত্রী সাংবাদিক দম্পতি নিহত হয়েছে। এ সময় আরো এক ভ্যান যাত্রী আহত হয়েছে। রবিবার (১১ আগস্ট) সকালে সিরাজগঞ্জ কাঠেরপুল-চান্দাইকোনা আঞ্চলিক সড়কের উপজেলার কামালের চক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রায়গঞ্জ উপজেলার পূর্ব লক্ষিকোলা বাজারের বাসিন্দা ও বগুড়া থেকে প্রকাশিত দৈনিক সাত মাথা পত্রিকার রায়গঞ্জ উপজেলা প্রতিনিধি রফিকুল ইসলাম (৪৮) ও স্ত্রী মোর্শেদা খাতুন (৪০)।

ষোলমাইল ফায়ার সার্ভিসের ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, ঢাকা থেকে স্কাইলাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস সিরাজগঞ্জ শহর হয়ে রায়গঞ্জের তেতর দিয়ে ঢাকা-বগুড়া মহাসড়কে উঠার সময় কামালের চক নামক স্থানে ব্যাটারি চালিত একটি ভ্যানকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই মোর্শেদা খাতুন মারা যান।

দুঘটনায় গুরুতর আহত সাংবাদিক রফিকুল ইসলামসহ দুজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক রফিকুল ইসলাম মারা যান।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড