• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হামলা

  গাজীপুর প্রতিনিধি

১০ আগস্ট ২০১৯, ২২:৫১
থানায় অভিযোগ
ইভটিজারের বিরুদ্ধে থানায় অভিযোগ (ছবি- দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুরের সাতখামাইর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর এক ছাত্রীকে (১৫) ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ছাত্রীর মামাকে বেধরক পিটিয়ে আহত করেছে ইভটিজিংকারীরা। ইভটিজার মো. তানিম (১৯) উপজেলার সাতখামাইর গ্রামের লালন মিয়ার ছেলে এবং বরমী ডিগ্রী কলেজের ২য় বর্ষের ছাত্র। অপরজন একই গ্রামের মো. একান্ত মিয়া (২০)।

শুক্রবারে (৯ আগস্ট) এ ঘটনা ঘটে।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, ইভটিজিংয়ের শিকার মেয়েটি সাতখামাইর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী। সে প্রতিদিন স্কুলে যাওয়া আসার পথে তানিম এবং তার সঙ্গীরা অশ্লীল এবং কুরুচিপূর্ণ কথাবার্তা বলতো। এসব ঘটনা মেয়েটি তার বাড়িতে জানায়। পরে ওই ছাত্রীর মামা ঘটনার দিন এ বিষয়ে জিজ্ঞেস তানিমকে জিজ্ঞেস করে সে তাকে মারধর করে। 

ভুক্তভোগী মেয়েটির সঙ্গে কথা বলে জানা যায়, তানিম ৪ থেকে ৫ দিন যাবত সাতখামাইর রেল ষ্টেশন এলাকায় তার বন্ধুদের নিয়ে মেয়েটিকে উত্যক্ত করে আসছে। কথা না বললে মেয়েটিকে এসিড ছুড়ে মারার হুমকি দেয় তানিম। 

অভিযুক্ত ইভটিজার (ছবি- সংগৃহীত)

সাতখামাইর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক লিয়াকত আলী দুলাল বলেন, মেয়েটি আমার স্কুলের জেএসসি পরীক্ষার্থী। তার দাদী সকালে আমাকে মুঠোফোনে বিষয়টি অবহিত করছে। আমরা স্কুলের পক্ষ থেকে সকল ব্যবস্থা গ্রহণ করবো। ছেলেটির বাড়ি সাতখামাইর এলাকায়।

বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাদল সরকার বলেন, ইভটিজিংয়ের বিষয়টি কেউ আমাকে জানাই নাই। ইভটিজার যেই হোক তার বিরুদ্ধে সঠিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযুক্ত তানিম বলেন, এ অভিযোগ মিথ্যা। অপর অভিযুক্ত একান্ত মিয়ার মুঠোফোনে একাধিকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন, আমি এখনো একটি কাজে থানার বাহিরে আছি। অভিযোগটি হাতে পেলে বিস্তারিত জানাবো।

ওডি/এসএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড