• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধীরে চলছে গাড়ি, নেই যানজট

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১০ আগস্ট ২০১৯, ২২:১৮
মহাসড়ক
ঈদ যাত্রায় সিরাজগঞ্জের মহাসড়কে যানজট নেই (ছবি- দৈনিক অধিকার)

দিনভর থেমে থেমে গাড়ি চললেও সন্ধ্যা থেকে চলছে ধীর গতিতে। এবার ঈদ যাত্রায় সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে সৃষ্টি হয়নি যানজট। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে ঢাকা-সিরাজগঞ্জ মহাসড়কে।

শনিবার (১০ আগস্ট) সকাল থেকেই মহাসড়কের বিভিন্ন পয়েন্টে হাইওয়ে পুলিশের পাশাপাশি জেলা পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

সরেজমিনে দেখা যায়, বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহসড়কের সেতু থেকে কড্ডার মোড় এলাকায় যানবাহনের চাপ বেশি থাকায় ধীর গতিতে যান চলাচল করছে। তবে নলকা মোড় এলাকা থেকে হাটিকুমরুল গোলচত্বর এলাকা পর্যন্ত কোনো যানজট সৃষ্টি হয়নি। স্বাভাবিক রয়েছে যান চলাচল।

সিরাজগঞ্জ জেলা ট্রাফিক পরিদর্শক মো. হাবিবুন্নবী বলেন, বঙ্গবন্ধু সেতু গোলচত্বর এলাকায় গাড়ির চাপ থাকলেও নেই যানজট। তবে গাড়িগুলো ধীরগতিতে চলাচল করছে।

বগুড়া হাইওয়ের পুলিশ সুপার জাহাঙ্গীর হোসাইন জানান, মহাসড়কে সন্ধ্যার আগে থেকে নলকা মোড়-হাটিকুমরুল গোলচত্বর এলাকা যানজট মুক্ত রয়েছে। যান চলাচলের চাপ একটু বেশি রয়েছে। তবে পুলিশ-র‌্যাব ও বিজিবি যানজট নিরসনের পাশাপাশি ঈদে ঘরে ফেরা মানুষ যেন কোনো ভোগান্তিতে না পড়ে সেজন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড