• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

১০ বছর ধরে শেখ হাসিনার নামে কুরবানি দিচ্ছেন, এবারও দেবেন

  মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

১০ আগস্ট ২০১৯, ১৮:২৬
জাবেদ আলী
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম কুরবানি দেওয়া জাবেদ আলী ( ছবি : ফাইল ফটো )

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার জাবেদ আলী। গত ১০ বছর ধরে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কুরবানি দিচ্ছেন। সেই ধারাবাহিকতায় এবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে গরু কুরবানি দেওয়ার প্রস্তুতি নিয়েছেন। 

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের গোড়াই খামারপাড়া গ্রামে মরহুম মনির উদ্দিনের ছেলে জাবেদ আলী। 

মুক্তিযোদ্ধা জাবেদ আলী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক আমি। ১৯৬২ সালে লতিফ সিদ্দিকীর মাধ্যমে আমি মুজিব আদর্শে দীক্ষিত হই। পরবর্তীতে বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধে অংশ নিই। ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালো রাত্রের কথা স্বরণ করতে চাই না। তবুও ভুলিনি মুজিবকে। এর মধ্যে অনেক কষ্ট-নির্যাতন সইতে হয়েছে। মুজিব আদর্শ বুকে ধারণ করে আশায় ছিলাম বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে তার উত্তরসূরি আসবেন। অবশেষে শেখ হাসিনা মুজিবের স্বপ্ন বাস্তবায়নের দায়িত্ব নিলেন। 

জাবেদ আলী আরও বলেন, তত্ত্বাবধায়ক সরকারের সময় যখন শেখ হাসিনাকে গ্রেফতার করে তখন আল্লাহর কাছে অঙ্গীকার করেছিলাম, শেখ হাসিনা মুক্ত হয়ে প্রধানমন্ত্রী হলে তার নামে প্রতি বছর কুরবানি দেব। সেই থেকে গত ১০ বছর ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কুরবানি দিয়ে আসছি। এবারও শেখ হাসিনার নামে কুরবানি দেওয়ার জন্য ৬৩ হাজার টাকা দিয়ে একটি গরু কিনেছি। গরু কুরবানি দিয়ে দরিদ্রদের মধ্যে মাংস বণ্টন করবেন বলেও জানান তিনি।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড