• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গামাটিতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

  রাঙ্গামাটি প্রতিনিধি

১০ আগস্ট ২০১৯, ১৭:৫২
রাঙ্গামাটি
জেলার ম্যাপ

রাঙ্গামাটি সদর উপজেলায় অজ্ঞাত এক ব্যক্তিকে হত্যা করে জঙ্গলে লাশ ফেলে গেছে দুর্বৃত্তরা। শনিবার (১০ আগস্ট) দুপুরের শহরের কল্যাণপুর জ্বালানি ডিপোর পাশে একটি আসবাবপত্রের দোকানের পেছন থেকে ওই ব্যক্তির লাশটি উদ্ধার করে পুলিশ।

আনুমানিক ৪০ বছর বয়ষ্ক নিহত ব্যক্তির পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি। নিহত ব্যক্তি উপজাতি সম্প্রদায়ের। তাকে শারীরিক নির্যাতন করে হত্যা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করেছে পুলিশ।

সূত্র জানায়, ওই এলাকায় জঙ্গলে পড়ে থাকা অজ্ঞাত ব্যক্তির লাশ দেখে তাৎক্ষণিক পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে ঘটনাস্থল গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় রাঙ্গামাটির কোতোয়ালি থানা পুলিশ।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, নিহতের পরিচয় উদ্ধারসহ ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনে তদন্ত চলছে। ধারণা করা হচ্ছে, লোকটিকে কে বা কারা উপর্যুপরী আঘাত করে মেরে ফেলে লাশ রেখে পালিয়েছে। লাশের চোখ, হাত ও মুখসহ দেহের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের নাম-ঠিকানাসহ বিস্তারিত পরিচয় পাওয়া গেলে তদন্তে হত্যাকাণ্ডে কারা জড়িত তা বেরিয়ে আসতে পারে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড