• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে গোসলে নেমে যুবকের মৃত্যু, রুয়েট শিক্ষার্থী নিখোঁজ

  কক্সবাজার প্রতিনিধি

  রাবি প্রতিনিধি

১০ আগস্ট ২০১৯, ১৭:৪৯
কক্সবাজার
রফিক ও আরিফুল (ছবি : সম্পাদিত)

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের নাম রফিক মাহমুদ। এছাড়াও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) আরিফুল ইসলাম নামের এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছেন।

শনিবার (১০ আগস্ট) দুপুরে সমুদ্র সৈকতের লাবনী পয়েন্টে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা প্রশাসনের পর্যটন সেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মাখন চন্দ্র সুত্র ধর।

নিখোঁজ আরিফুল ইসলাম রুয়েটের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি কক্সবাজার শহরের বইদ্দরঘোনা এলাকার জাহেদ হোসেনের ছেলে। অন্যদিকে নিহত মো. রফিক মাহমুদ রুমালিয়ার ছড়া এলাকার মো. জাহাঙ্গীর আলমের ছেলে। সে বিদেশে উচ্চতর পর্যায়ে পড়াশোনা করতে যাওয়ার জন্য আইএলটিএস এর প্রশিক্ষণ নিচ্ছিল। এছাড়াও সেখান থেকে তিন জনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মাখন চন্দ্র সুত্র ধর জানান, সকালে নিখোঁজ ছাত্রসহ ৮ জন বন্ধু সৈকতের লাবনী পয়েন্টে ফুটবল খেলেন। খেলার একপর্যায়ে সবাই সাগরে গোসল করতে নামেন। এ সময় সাগরের উত্তাল ঢেউয়ে তারা ভেসে যান।

এ সময় টুরিস্ট পুলিশ ও স্থানীয় লাইফ গার্ড কর্মীরা সাগরে অভিযান চালিয়ে প্রিন্স আহমেদ (২১), ইমরুল শাহেদ (২১) ও মোবাশ্বেরুল ইসলামকে (২১) মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে প্রিন্স আহমেদকে আইসিইউতে রাখা হয়েছে। বিকেলের দিকে সৈকতের কবিতা চত্বর এলাকা থেকে রফিকের লাশ উদ্ধার করা হয়।

টুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের পুলিশ সুপার জিল্লুর রহমান জানান, নিখোঁজ আরিফকে উদ্ধারে অভিযান চালিয়ে যাচ্ছে কক্সবাজার ফায়ার সার্ভিস ও স্থানীয় লাইফ গার্ড কর্মীরা।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড