• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

পাবনায় নিহত স্কুলছাত্রের বাড়িতে আগুন দেওয়ার ঘটনায় গ্রেফতার ৪

  পাবনা প্রতিনিধি

১০ আগস্ট ২০১৯, ১৬:৫৫
গ্রেফতার
(ছবি : প্রতীকী)

পাবনার সদর উপজেলার দুবলিয়া গ্রামের ব্যবসায়ী রবিউল ইসলাম প্রামানিকের বাড়িতে বৃহস্পতিবার (৮ আগস্ট) গভীর রাতে পেট্রোল ঢেলে আগুন দেওয়ার মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

গ্রেফতরাকৃতরা হলেন- আনসার আলী ওরফে খইমুদ্দিনের ছেলে মনজু (৩৪), জুনাই মোল্লার ছেলে বকু মোল্লা (৪২), বিলাত প্রাংয়ের ছেলে হাবিবর প্রাং (৫২) ও মনসুর আলীর ছেলে জলিল নপিত (২৫)। গ্রেফতারকৃতরা সকলেই সদর উপজেলার আতাইকুলা থানার ফারাতপুর গ্রামের বাসিন্দা। 

শুক্রবার (৯ আগস্ট) রাতে সদর উপজেলার আতাইকুলা থানার ফারাতপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, শুক্রবার রাতে রবিউল ইসলাম প্রামানিক আতাইকুলা থানায় ৯ জনকে আসামি করে মামলা দায়ের করলে ওই রাতেই থানার উপপরিদর্শক শাহীনুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি আভিযানিক দল অভিযুক্তদের স্ব স্ব বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তিনি বলেন, শনিবার দুপুরে গ্রেফতারকৃতদের পাবনা জেলহাজতে প্রেরণ করে রিমান্ডের আবেদন করা হয়েছে। 

এ দিকে গৃহকর্তা রবিউল ইসলাম প্রামানিক জানান, চারজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। আশা করব পুলিশ বাকি আসামিদেরও গ্রেফতার করবে। এ সময় তিনি গ্রেফতারকৃতদের রিমান্ডে দেওয়ার দাবি জানান। রিমান্ডে জিজ্ঞাসাবাদে তার বাড়ি ঘরের দরজা আটকে অগ্নিসংযোগ করে পুড়িয়ে মারার চেষ্টার রহস্য এবং তার ছেলে নিহত অনিবাবুর হত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত হবে বলে উল্লেখ করেন তিনি। রবিউল ইসলাম তার সন্তান হত্যার মামলা পিবিআই দিয়ে পুনঃতদন্ত করাতে চান। এ ব্যাপারে তিনি পুলিশের আইজিপির সাহায্য কামনা করেন। 

প্রসঙ্গত গত বছরের ৩০ নভেম্বর রবিউল ইসলাম প্রামাণিকের স্কুল পড়ুয়া ছেলে অনিবাবু (১৪) দুবৃর্ত্তদের হাতে খুন হয়। এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের জন্য নিহতের পরিবার মামলাটি পিবিআইতে স্থানান্তরের জন্য দীর্ঘদিন ধরে আবেদন করে আসছিলেন। এরই জের ধরে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটেছে বলে রবিউল ইসলামের পরিবারের আশঙ্কা। অপরদিকে পূর্ব শত্রুতার জের ধরে কেউ এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড