• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

যমুনায় নৌকাডুবির ঘটনায় চারজনের লাশ উদ্ধার, এখনো নিখোঁজ ২

  জামালপুর প্রতিনিধি

১০ আগস্ট ২০১৯, ১৫:৫৩
লাশ উদ্ধার
(ছবি : প্রতীকী)

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ভিজিএফের চাল নিয়ে বাড়ির ফেরার পথে যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় আরও দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত নৌকাডুবির ঘটনায় আরও দুইজন নিখোঁজ রয়েছেন।

শুক্রবার (৯ আগস্ট) নিখোঁজ হওয়াদের মধ্যে দুইজন এবং শনিবার (১০ আগস্ট) সকালে আরও দুইজন মহিলার লাশ উদ্ধার করেছে নিহতের স্বজনেরা। 

নৌকাডুবির ঘটনায় শুক্রবার দুপুরে নিখোঁজের সন্ধানে সিরাজগঞ্জের কাছে পাতিল দহ চর থেকে রেজিনা (৫০), ফুটানি বাজার ঘাট থেকে দুলাল মিয়া (৩০) ও শনিবার সকালে ইসলামপুরের প্রজাপতি চর থেকে মোছা. আকন বিবি (৬৫) ও কাঞ্চন মালার (৪৫) লাশ উদ্ধার করেছে স্বজনেরা।

আরও পড়ুনঃ ৭০ কিলোমিটার ভেসে যমুনা থেকে বেঁচে ফিরল দুই শিক্ষার্থী 

উল্লেখ্য, বুধবার (৭আগষ্ট) রাত সাড়ে ৮টার দিকে ফুটানি বাজার ঘাট থেকে ছেড়ে টিনের চরের মাঝ নদীতে পৌঁছালে নৌকাটি প্রবল স্রোতে ডুবে যায়। এখন পর্যন্ত ২৪ জন জীবিতসহ চারজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট ২৮ জন উদ্ধার হলো। নৌকাটিতে  মাঝিসহ ৩০ জন যাত্রী ছিল। প্রশাসনের তালিকা অনুযায়ী নিখোঁজ দুইজন হলেন- দিলবার শিকদারের ছেলে মো. শহিদ শিকদার ও রতনের ভাই নয়ন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড