• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে নিখোঁজ কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি

১০ আগস্ট ২০১৯, ১৪:৪৪
শিক্ষার্থী
নিহত শিক্ষার্থী (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের চকরিয়ায় মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে পানিতে ভেসে যাওয়া কলেজ শিক্ষার্থী তৌহিদুল ইসলামের (২০) মরদেহ উদ্ধার করা হয়েছে। 

২৭ ঘণ্টা পর শুক্রবার (৯ আগস্ট) সন্ধ্যার দিকে নদীর কৈয়ারবিল এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে বৃহস্পতিবার বিকালে সে নিখোঁজ হয়। তৌহিদুল ইসলাম ওই এলাকার আব্দুর রহমানের ছেলে এবং চকরিয়া সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

স্থানীয় সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিমুল হক আজিম বলেন, কলেজছাত্র পানিতে ভেসে যাওয়ার ঘটনার পর পরই ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজন বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত চার ঘণ্টা ধরে উদ্ধার অভিযান চালালেও নিখোঁজ কলেজছাত্রের কোনো হদিস মেলাতে পারেনি। পরে বৈরী আবহাওয়া ও রাত হওয়ার উদ্ধার অভিযান স্থগিত ঘোষণা করা হয়।

তিনি বলেন, শুক্রবার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয় ফায়ার সার্ভিসের লোকজন নিখোঁজ কলেজছাত্রকে উদ্ধারে যৌথভাবে অভিযান শুরু করেন। সন্ধ্যা ৬টার দিকে নদীর নিচের দিকে কৈয়ারবিল এলাকার বালুচরে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা তার লাশ উদ্ধার করে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড