• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

ডেঙ্গু প্রতিরোধে সাংবাদিক-পুলিশের পরিষ্কার অভিযান

  বান্দরবান প্রতিনিধি

১০ আগস্ট ২০১৯, ০৯:৫৯
পরিষ্কার
পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানে ডেঙ্গু প্রতিরোধে সাংবাদিক-পুলিশ যৌথ উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়েছে। 

শনিবার (১০ আগস্ট) সকালে বান্দরবান জেলা পুলিশ ও বান্দরবান জেলা পর্যায়ে কর্মরত সাংবাদিকদের যৌথ উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে এই পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করা হয়।

এ সময় পুলিশ সুপার জাকির হোসেন মজুমদারের নেতৃত্বে বান্দরবান জেলা পর্যায়ে কর্মরত সাংবাদিক ও পুলিশ সদস্যরা বান্দরবান প্রধান সড়কের দুই পাশের ড্রেন আবর্জনা পরিষ্কার অভিযা‌নে অংশগ্রহণ করেন।পরিচ্ছন্ন অভিযানে পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার বলেন, আমরা নিজ নিজ প্রতিষ্ঠানের নিজ উদ্যোগে যদি আশেপাশের ময়লা আবর্জনা পরিষ্কার পরিচ্ছন্ন রাখি তাহলে এডিস মশা জন্ম নিতে পারবে না। আমাদের প্রত্যেকে অফিস-আদালতসহ বাসা বাড়িতে নিজেদের উদ্যোগে পরিষ্কার রাখতে হবে। আজ আমরা থানার সামনে রাস্তা, আমাদের বাংলো, জেলা পুলিশ লাইনের সামনে ড্রেন এবং রাস্তার চারপাশে একদম পরিষ্কার করে ফেলেছি। আগামীতেও এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার।

পরিষ্কার পরিচ্ছন্ন অভিযানে উপস্থিত ছিলেন- বান্দরবানের পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি ও কালের কণ্ঠের স্টাফ রিপোর্টার মনিরুল ইসলাম মনু, সাবেক প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ বেতার প্রতিনিধি আমিনুল ইসলাম বাচ্চু, বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম চৌধুরী, ডিএসবির ওসি বাচা মিয়া, দৈ‌নিক অ‌ধিকারের বান্দরবান জেলা প্র‌তি‌নি‌ধি মোহাম্মদ আব্দুর র‌হিম, ট্রাফিক ইনস্পেক্টর সালাউদ্দিন মামুনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড