• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

পটুয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩০ মামলার আসামি নিহত

  পটুয়াখালী প্রতিনিধি

১০ আগস্ট ২০১৯, ০৮:১৭
বন্দুকযুদ্ধ
ছবি : প্রতীকী

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পটুয়াখালীতে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ও ৩০ মামলার আসামি নিহত হয়েছেন। নিহত ডাকাতের নাম চাঁন মিয়া হাওলাদার (৪২)।

শুক্রবার (৯ আগস্ট) রাত আড়াইটার দিকে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের মহাসড়ক সংলগ্ন বল্লভপুর এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে ঈদ উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণসহ মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে যাচ্ছিল পুলিশের একটি দল। এ সময় বল্লভপুর নামক স্থানে পৌঁছালে ১০-১২ জনের একটি ডাকাত দল পুলিশকে লক্ষ করে গুলি চালায়। তখন পুলিশও অত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে ডাকাত সর্দার চান মিয়া ঘটনাস্থলেই নিহত হয়েছেন। পরে ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি ১টি পাইপগান, বন্দুকের ৬ রাউন্ড কার্টুজের খালি খোসা, ৬টি লোহার বগি দা ও ১টি রাম দা উদ্ধার করা হয়। পুলিশের দাবি ‘বন্দুকযুদ্ধে’র ঘটনায় সদর থানার ওসিসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। 

নিহত চান মিয়া পটুয়াখালীর ডাকাতিসহ একটি খুন মামলার আসামি। তার বিরুদ্ধে পটুয়াখালীতে ৬টি, বরগুনা জেলার বিভিন্ন থানায় ১২টি, ঢাকা জেলা ও ডিএমপিসহ মোট ৩০টি মামলা রয়েছে বলে জানান ওসি।

ওডি/এসজেএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড