• সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

যানজট বেড়েই চলেছে উত্তরবঙ্গগামী মহাসড়কে

  অধিকার ডেস্ক

১০ আগস্ট ২০১৯, ০৪:০৪
যানজট
তীব্র যানজটের কবলে পড়েছে বাস ও প্রাইভেট কারসহ হাজারো যান (ছবি : ফাইল ফটো)

আসন্ন ঈদুল আজহার বাকি আর মাত্র একদিন। ঈদকে সামনে রেখে ইতোমধ্যে নাড়ির টানে বাড়ি ফিরতে শুরু করেছে ঘরমুখো মানুষ। কিন্তু রাস্তায় যানবাহনের অতিরিক্ত চাপ থাকায় রাত বাড়ার সঙ্গে সঙ্গে যানজট তীব্র আকার ধারণ করেছে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কে। আর এই যানজটে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। 

শুক্রবার (৯ আগস্ট) দিবাগত রাত ১১টার পর থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর থেকে হাটিকুমরুল গোলচত্বর এলাকা পর্যন্ত ২২ কিলোমিটার মহাসড়কে যানবাহনের অতিরিক্ত চাপে তীব্র জ্যামের সৃষ্টি হয়েছে। এ সময় রাজধানী থেকে উত্তরবঙ্গগামী লেনে হাজারো যানবাহন দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। 

এ বিষয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহীদ আলম জানান, রাত বাড়ার সঙ্গে সঙ্গে মহাসড়কে যানবাহনের চাপ বৃদ্ধি পাচ্ছে। পুলিশ যানজট নিরসনে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। 

এদিকে হাটিকমরুল হাইওয়ে থানার ওসি আক্তারুজ্জামানও একই কথা বলেন। তিনি বলেন, বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে অতিরিক্ত যানবাহনের কারণে রাতে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে। 

তবে হাটিকমরুল গোলচত্বর থেকে রাজশাহী, বগুড়া ও পাবনাগামী মহাসড়কে জ্যাম নেই। কিন্তু প্রায়ই যানবাহন ধীর গতির মুখে পড়ছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪, ০১৯০৭৪৮৪৮০০ 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড