• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

মাদক বিক্রির আধিপত্য নিয়ে সংঘর্ষে নিহত ১

  শেরপুর প্রতিনিধি

১০ আগস্ট ২০১৯, ০১:৩৭
নিহত
মাদক বিক্রির আধিপত্য নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে নিহত তারা মিয়া (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরের শ্রীবরদীতে মাদক বিক্রির আধিপত্য নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত এবং একজন আহত হয়েছেন। 

শুক্রবার (৯ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে ঢনঢনিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

নিহত তারা মিয়া ঢনঢনিয়া গ্রামের রতন মিয়ার ছেলে। আহত রসুল মিয়াকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে। 

পুলিশ ও স্বজনরা জানায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ঢনঢনিয়া গ্রামে দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে হাছেন আলীর বাড়ির পেছনে স্থানীয় মাহফুজ এবং তারা মিয়ার লোকদের মধ্যে মাদক বিক্রির আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। 

এ সময় প্রতিপক্ষের ছুঁড়ির আঘাতে তারা মিয়া ও রসুল মিয়া গুরুতর আহত হলে প্রথমে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় দ্রুত তাদের শেরপুর হাসপাতালে নেওয়া হলে তারা মিয়ার মৃত্যু হয়। 

শেরপুর জেলা হাসপাতালের আরএমও ডা. খায়রুল কবির সুমন বলেন, হাসপাতালে তারা মিয়া নামে একজন রোগী মারা যায়, তার শরীরের বাম পাশে আঘাতের চিহ্ন রয়েছে। 

শ্রীবরদী থানার ওসি রুহুল আমিন তালুকদার মুঠোফোনে জানান, ঢনঢনিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় একজন নিহত ও একজন আহত হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুই যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড