• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাছ ধরতে গিয়ে নিখোঁজ ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

  বান্দরবান প্র‌তি‌নি‌ধি

১০ আগস্ট ২০১৯, ০১:২৬
নিহত
নিহত ছাত্রলীগ নেতা নুরুল কবির (ডানে) (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বরশি দিয়ে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়ার একদিন পর নুরুল কবির (১৭) নামে ছাত্রলীগের এক নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৯ আগস্ট) সন্ধ্যায় নাইক্ষ্যংছ‌ড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের শীলঘাট ফুট্টাঝিরিকুম নামক এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত নুরুল কবির শীলঘাট এলাকার হাকিম শরীফের ছেলে। সে নাইক্ষ্যংছড়ি ছালেহ আহমদ সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

নিহতের বাবা হাসান শরিফ জানান, গত বৃহস্পতিবার (৮ আগস্ট) বিকালে বরশি দিয়ে মাছ ধরার জন্য বের হয়ে রাতেও বাড়িতে না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজ নেওয়া হয় নুরুল কবিরের। পরে শুক্রবার বিকালে ফুইট্টাঝিরিকুম এলাকায় পরিত্যক্ত বরশি দেখতে পেয়ে বুঝতে পারি, আমার ছেলের লাশ পানিতে পড়ে আছে।

এদিকে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান মেম্বার জানান, ধারণা করা হচ্ছে পানিতে পড়ে নুরুল কবিরের মৃত্যু হয়েছে। পাথরে পড়ে যাওয়ায় মুখের ডান পাশে আঘাতের চিহ্ন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ওসি আনোয়ার হোসেন দৈনিক অধিকারকে বলেন, লাশের খবর পেয়ে ঘটনাস্থল থেকে শুক্রবার রাতে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। লাশের ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড