• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে ওরস শুনতে এসে ধর্ষণের শিকার কিশোরী

  নরসিংদী প্রতিনিধি

০৯ আগস্ট ২০১৯, ২৩:৫১
ধর্ষণ
ছবি : প্রতীকী

নরসিংদীর বেলাবোতে সামাদ লেংটার মাজার শরীফের ওরসে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন রাজবাড়ি জেলার পাংশা থেকে আসা ২৫ বছর বয়সী এক কিশোরী। 

বৃহস্পতিবার (৮ আগস্ট) রাতে বেলাবো উপজেলার সররাবাদ পশ্চিমপাড়া গ্রামে অবস্থিত মাজারের পাশের একটি বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে। 

এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক ওই বাড়ির মালিক মৃত মহব্বত আলীর ছেলে মকবুল (৩২)। 

এ ঘটনায় শুক্রবার (৯ আগস্ট) সকালে অভিযুক্ত মকবুলের বিরুদ্ধে বেলাবো থানায় মামলা দায়ের করেছেন নির্যাতিতা ওই কিশোরী। 

(ছবি : দৈনিক অধিকার)

অভিযোগপত্র (ছবি : দৈনিক অধিকার)

পুলিশ ও নির্যাতিতা ওই কিশোরী জানান, গত মঙ্গলবার (৬ আগস্ট) থেকে সররাবাদ পশ্চিমপাড়া গ্রামের সামাদ লেংটার মাজারে ওরস শুরু হয়। এর আগে গত শুক্রবার (২ আগস্ট) রাজবাড়ি থেকে ওরসে যোগ দিতে মাজারে এসে অবস্থান নেন ওই কিশোরী। ওরস শরীফ উপলক্ষে মাজার শরীফ ও আশপাশের বাড়ির উঠানে গানের আসর হয়ে থাকে। বৃহস্পতিবার (১ আগস্ট) রাতে মাজারের পাশে মকবুলের বাড়ির উঠানের আসরে গান শুনতে যান তিনি।

এক পর্যায়ে বাড়ির মালিক মকবুল ওই কিশোরীকে তার ঘরে গিয়ে বিশ্রাম নিতে বলেন। এতে রাজি না হলেও জোর অনুরোধে তাকে হাত ধরে ঘরে নিয়ে যায় মকবুল। পরে রাতে মকবুল ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। এতে ওই কিশোরী চিৎকার করলেও গানের শব্দে কেউ টের না পাওয়ায় কেউ রক্ষা করতে এগিয়ে আসেননি। 

এ সময় নিজেকে রক্ষা করতে মকবুলের ঠোটে কামড় দিয়ে রক্তাক্ত করেন ওই কিশোরী। এতে মকবুল ও ওই কিশোরীর জামায় রক্তের দাগ লেগে থাকার প্রমাণ দেখিয়ে রাতেই ওই কিশোরী উপস্থিত সকলকে ঘটনাটি জানালে তারা থানায় গিয়ে অভিযোগ দেওয়ার পরামর্শ দেন। 

বেলাবো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া বলেন, ধর্ষণের ঘটনায় ওই কিশোরী বাদী হয়ে মামলা দায়ের করার পর তাকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে অভিযুক্ত আসামি পলাতক থাকায় তাকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিকে স্থানীয়রা জানান, গত বছরও ওই মাজারের ওরসের একটি গানের আসরে ঘুমিয়ে পড়া এক কন্যা শিশুকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনা ঘটে। সে সময় ঘটনাটি ধামাচাপা দেওয়া হয়। উক্ত মাজারকে ঘিরে মদ, গাঁজাসহ নানা অনৈতিক ঘটনা প্রায়ই ঘটছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড