• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

দক্ষিণ সুনামগঞ্জের নাম পরিবর্তন হচ্ছে

  জেলা প্রতিনিধি

০৯ আগস্ট ২০১৯, ২২:১৫
পরিকল্পনামন্ত্রী
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান (ফাইল ফটো)

দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের ভবণ নির্মাণের জন্য বরাদ্দকৃত ত্রিশলাখ টাকা সুনামগঞ্জ প্রেসক্লাবের অনুদান হিসেবে মন্ত্রণালয় থেকে ভুলবশত সুনামগঞ্জ জেলা প্রশাসকের মাধ্যমে পাঠানো হয়েছিল। এই ভুল বুঝাবুঝির মূল কারণ ছিল সুনামগঞ্জ ও দক্ষিণ সুনামগঞ্জ নিয়ে। তাই দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নাম পরিবর্তন করে শান্তিগঞ্জ উপজেলা রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। 

শুক্রবার (৯ আগস্ট) বিকালে শান্তিগঞ্জ উপজেলায় এফআইভিডির হলরুমে শিশুদের সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন পরবর্তী এক আলোচনা সভায়  এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

পরিকল্পনামন্ত্রী বলেন, এখনো কিছু গণমাধ্যমে শান্তিগঞ্জ উপজেলার পরিবর্তে ভুলভাবে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা হিসেবে উপস্থাপন করা হচ্ছে যা অনাকাঙ্খিত ও দুঃখজনক। 

মোহনা টেলিভিশনের নিখোঁজ হওয়া সাংবাদিক মুশফিকুর রহমান সুনামগঞ্জে উদ্ধারের বিষয়ে মন্ত্রী কথা বলেন এবং দৈনিক অধিকারের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের নিকট বিস্তারিত জানার চেষ্টা করেন। এ সময় ঘটনাটিকে দুঃখজনক বলেও অভিহিত করেন তিনি। 

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব ও কর্মসূচির পরিচালক পাপিয়া ঘোষের সভাপতিত্বে ও দৈনিক সোনালী খবরের সিলেট বিভাগীয় ব্যুরো চিফ মানবাধিকার কর্মী একে মিলন আহমদ এর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পিইএইচডির প্রেসিডেন্ট মো. আব্দুল মান্নান মৃধা,অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন নবী, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শফি উল্ল্যাহ, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আসাদ উল্ল্যাহ সরকার, শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হারুণ অর রশিদ, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের বাইস চেয়ারম্যান প্রভাষক মো. নুর হোসেন, সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও দৈনিক হাওরাঞ্চল পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. মাহতাব উদ্দিন তালুকদার, শান্তিগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান, প্রমুখ। 

ওডি/ আরএডি
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড