• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

নাত বউকে বাঁচাতে গিয়ে দায়ের কোপে জখম বৃদ্ধ নানি 

  নরসিংদী প্রতিনিধি

০৯ আগস্ট ২০১৯, ২১:১২
বিলাতুন বেগম
আহত নানি বিলাতুন বেগম ( ছবি : দৈনিক অধিকার )

নরসিংদীর মাধবদী উপজেলার কান্দাপাড়া গ্রামে নাত বউকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের দায়ের কোপে গুরুতর আহত হয়েছেন নানি বিলাতুন বেগম (৯০)। শুক্রবার (৯ আগস্ট) দুপুরে এ ঘটনা ঘটে। এ সময় আহত হয় আরও ৫ জন।

আহতরা হলেন- মৃত আছিম উদ্দিনের স্ত্রী বিলাতুন বেগম (৯০), আল-আমিনের স্ত্রী ফাতেমা বেগম (৩৫), ছেলে মো. রিফাত (১৭) ও মো. রিহান এবং প্রতিবেশী ঋতু বেগম (১৮) ।

জানা যায়, বৃহস্পতিবার ময়লার পানি ফেলাকে কেন্দ্র করে আল-আমিনের স্ত্রী ফাতেমা আক্তারের সঙ্গে প্রতিবেশী আহাম্মদ আলীর স্ত্রীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুপুর একটার দিকে মৃত তাহের আলীর ছেলে আহাম্মদ আলী, তার পুত্রবধূ ও আলিম মিয়াসহ অজ্ঞাত ৩-৪ জন মিলে দা, বঁটি, কাঠের রোল ও লাঠিসোটা নিয়ে আল-আমিনের স্ত্রী ফাতেমা, তার দুই ছেলে রিফাত, রিহানের ওপর হামলা চালায়। এতে গুরুতর আহত হয় তারা। পরবর্তীতে আহাম্মদ আলী ধারালো দা দিয়ে ফাতেমাকে কোপ দিতে গেলে নানি বিলাতুন বেগম বাধা দেয়। এতে দায়ের কোপে রক্তাক্ত হন বিলাতুন।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড