• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

ছেলের বিরুদ্ধে মায়ের সংবাদ সম্মেলন

  লালমনিরহাট প্রতিনিধি

০৯ আগস্ট ২০১৯, ২০:১৭
কিরণ বালা বর্মনী
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন মা কিরণ বালা বর্মনী ( ছবি : দৈনিক অধিকার )

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় জমির জন্য কিরণ বালা বর্মনী নামে এক বৃদ্ধা নারীকে মারধরের অভিযোগ উঠেছে তার ছেলে হেমন্ত বর্মণের বিরেুদ্ধে। মারধরের প্রতিবাদ করায় এবং মারধর মামলার সাক্ষী হওয়ার বৃদ্ধা নারীর মেয়ে জামাই জগদীশ চন্দ্র ও ভাতিজা বসন্ত কুমারের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মিথ্যা অভিযোগ করেন তার ছেলের স্ত্রী। 

শুক্রবার (৯ আগস্ট) দুপুরে হাতীবান্ধা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে ছেলের বিরুদ্ধে এসব অভিযোগ করেন তার মা কিরণ বালা বর্মনী। 

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, ‘গত ৩ আগস্ট ছোট ছেলে হেমন্ত বর্মন জমি দখলের চেষ্টা করেন। বাঁধা দিলে আমাকে মারধর করে ছেলে হেমন্ত বর্মন ও তার লোকজন। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ৬ আগস্ট বাদী হয়ে লালমনিরহাট জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করি। মামলায় অধ্যক্ষ হুমায়ুন কবির রোকন ও ছেলে হেমন্ত বর্মনসহ ৬ জনকে আসামি করা হয়। মামলায় বৃদ্ধা কিরণ বালার মেয়ের জামাই জগদীশ চন্দ্র ও ভাতিজা বসন্ত কুমার সাক্ষী হয়েছেন। 

তিনি আরও জানান, মামলা দায়েরের একদিন পর মধ্য রাতে আমার ছেলে হেমন্ত বর্মনের স্ত্রী শৌব্বা রানী দুই সাক্ষীসহ ৩ জনের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মিথ্যা অভিযোগ তুলে হাতীবান্ধা থানায় অভিযোগ করেন। 

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নাজির হোসেন জানান, শৌব্বা রানী নামে এক গৃহবুধকে ধর্ষণচেষ্টার অভিযোগটি তদন্ত করে মিথ্যা মনে হয়েছে। প্রতিপক্ষকে ফাঁসাতেই এ ধর্ষণচেষ্টার নাটক করা হয়েছে।

ওডি/এসএএফ  

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড