• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে পৃথক অভিযানে ইয়াবা ও হেরোইনসহ আটক ৩ 

  ময়মনসিংহ প্রতিনিধি

০৯ আগস্ট ২০১৯, ২০:১২
আটক
ইয়াবা ও হেরোইনসহ আটক মাদক কারবারি ইউনুস মিয়া, বিকন সরকার ও কাঞ্চন আহম্মেদ (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহ সদর ও ধোবাউড়া উপজেলায় পৃথক মাদকবিরোধী অভিযানে ইয়াবা ও হেরোইনসহ তিনজন মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃতরা হলেন- ধোবাউড়া উপজেলার ইউনুস মিয়া ও সদর উপজেলার বিকন সরকার ও কাঞ্চন আহম্মেদ।

শুক্রবার (৯ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার দিঘারাকান্দা বাইপাস এলাকা ও ধোবাউড়া উপজেলার ফকির বাজার এলাকায় পৃথক অভিযানে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২শ পিস ইয়াবা ও ২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, ডিবির এসআই মাসুদ জামালী সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ শুক্রবার দুপুরে ধোবাউড়া উপজেলায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ফকির বাজার এলাকা থেকে ২শ পিস ইয়াবাসহ মাদক কারবারি ইউনুস মিয়াকে আটক করে।

এর আগে ওই দিন সকালে পৃথক অপর একটি অভিযানে এসআই আলাউদ্দিন বাদল ময়মনসিংহের সদর উপজেলার দিঘারাকান্দা বাইপাস এলাকা থেকে ২০ গ্রাম হেরোইনসহ মাদক কারবারি বিকন সরকার ও কাঞ্চন আহম্মেদকে আটক করে।

শুক্রবার আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়েরের পর তাদের গ্রেফতার দেখিয়ে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও উল্লেখ করেন ডিবি পুলিশের ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড