• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈদ উপলক্ষে আটদিন বন্ধ ঘোষণা বুড়িমারী স্থলবন্দর

  লালমনিরহাট প্রতিনিধি

০৯ আগস্ট ২০১৯, ১৮:৩৩
বুড়িমারী স্থলবন্দর
বুড়িমারী স্থলবন্দরের প্রশাসনিক ভবন (ছবি: ফাইল ফটো)

বাংলাদেশ-ভারত উভয় দেশের ব্যবসায়ী সংগঠনের যৌথ সিদ্ধান্ত অনুযায়ী কুরবানি ঈদের সরকারি ছুটিসহ টানা আটদিন বন্ধ ঘোষণা করা হয়েছে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরের আমদানি-রপ্তানি।

শুক্রবার (৯ আগস্ট) থেকে আগামী ১৬ আগস্ট পর্যন্ত টানা আটদিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষ।

স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি ও পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বাবুল বন্ধের বিষয়টি নিশ্চিত করে জানান, বুড়িমারী স্থলবন্দর ও ভারতের চ্যাংরাবান্দা শুল্কস্টেশন উভয় দেশের আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশন আলোচনাক্রমে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শুক্রবার থেকে আগামী ১৬ আগস্ট পর্যন্ত টানা আটদিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। এ সময় আগামী ১৭ আগস্ট থেকে পুনরায় বন্দরের সকল কার্যক্রম সচল হবে বলেও উল্লেখ করেন তিনি।

আমদানি-রপ্তানি বন্ধের ব্যাপারে বুড়িমারী স্থলবন্দরের এডি গিয়াসউদ্দিন জানান, ঈদ উপলক্ষে সরকারি ছুটি এবং উভয় দেশের আমদানি-রপ্তানিকারক সমিতি (সিঅ্যান্ডএফ) যৌথভাবে আটদিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখবেন বলে চিঠি দিয়েছেন। তবে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রীদের পারাপার স্বাভাবিক থাকবে বলেও জানান বুড়িমারী স্থলবন্দরের এডি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড