• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

শরীয়তপুরে ডেঙ্গুতে আক্রান্তদের মধ্যে এমপির খাবার বিতরণ

  শরীয়তপুর প্রতিনিধি

০৯ আগস্ট ২০১৯, ১৮:০৯
খাবার বিতরণ
ডেঙ্গুতে আক্রান্ত একজন রোগীকে এমপির পক্ষ থেকে খাবার বিতরণ করা হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি ডেঙ্গুজ্বরে আক্রান্ত রোগীদের মধ্যে শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপুর পক্ষ থেকে ফলমূল ও তরল খাবার বিতরণ করা হয়েছে। এ নিয়ে তৃতীয় দফায় ডেঙ্গু রোগীদের খাবার বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (৯ আগস্ট) দুপুরে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন ২৩ জন ডেঙ্গুজ্বরে আক্রান্ত রোগীদের মধ্যে এ খাবার বিতরণ করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা সিভিল সার্জন ডা. মো. খলিলুর রহমান, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আব্দুল্লাহ, হাসপাতালের প্রধান সহকারী বজলুর রশিদ, সাবেক ছাত্রনেতা জামাল ফকির, ছাত্রনেতা আসাদুজ্জামান শাওন, চিতলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জসিম ফকির প্রমুখ।

উল্লেখ্য, ইতোমধ্যে শরীয়তপুরে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায়  একজন শিক্ষিকার মৃত্যু হয়েছে। বর্তমানে শরীয়তপুর সদর সরকারি হাসপাতালসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে শুক্রবার দুপুর পর্যন্ত ৪১ জন ডেঙ্গুজ্বরে আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডা. মো. খলিলুর রহমান। যেখানে শরীয়তপুর সদর হাসপাতালে গত সোমবার (৫ আগস্ট) সকাল ১০টা পর্যন্ত ২৩ জন ডেঙ্গুজ্বরে আক্রান্ত রোগী চিকিৎসাধীন ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড