• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

গোপালগঞ্জে মদ তৈরির সরঞ্জাম ও ইয়াবাসহ আটক ৩

  গোপালগঞ্জ প্রতিনিধি

০৯ আগস্ট ২০১৯, ১৭:৫৮
গোপালগঞ্জ
আটককৃত আসামি ও জব্দকৃত মালামাল (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জে বিদেশী মদ, ইয়াবা ও মদ বানানো সরঞ্জামসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৯ অগাস্ট) সকালে গোপালগঞ্জ শহরের সায়েন্স ল্যাবরেটরি রোডের (মডেল স্কুল রোড) একটি বাসা থেকে মাদকদ্রব্য উদ্ধার ও মাদক কারবারিদের আটক করা হয়।

আটককৃতরা হলো- খুলনার রূপসা এলাকার পুলিন বিশ্বাসের ছেলে রিপন বিশ্বাস (৪২), অমিও দত্তের ছেলে দেবব্রত দত্ত (৪৫), বাগেরহাট জেলার শারমিন আক্তার (২০)।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে ওই সড়কের অ্যাডভোকেট আনিচুর রহমান টুলুর বাড়িতে অভিযান চালায় তারা। এ সময় ওই বাড়ির ভাড়াটিয়াদের ঘর থেকে বিপুল পরিমাণ বিদেশী মদ, মদ তৈরির সরঞ্জাম, ২শ পিস ইয়াবা ও বিদেশী ব্রান্ডের খালি ২শ মদের বোতল উদ্ধার করা হয়।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুল ইসলাম জানান, আটককৃরা দীর্ঘদিন ধরে বাড়ি ভাড়া নিয়ে গোপালগঞ্জ শহরে মাদকের কারবার ও দেহ ব্যবসা করে আসছিল। তারা এই বাড়িতে বসে বিদেশী নামি-দামি ব্রান্ডের মদের বোতলে দেশীয় মদের সাথে রং মিশিয়ে নকল মদ তৈরি করে বিক্রি করত। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরও জানান, শনিবার তাদের আদালতে পাঠানো হবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড