• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

ডেঙ্গু প্রতিরোধে মুসল্লিদের হাতে সচেতনতামূলক লিফলেট বিতরণ

  রাঙ্গামাটি প্রতিনিধি

০৯ আগস্ট ২০১৯, ১৭:৫৪
লিফলেট বিতরণ
ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে মুসল্লিদের হাতে লিফলেট বিতরণকালে জেলা পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

ডেঙ্গু ও ম্যালেরিয়া থেকে রেহায় পেতে রাঙ্গামাটি জেলা শহরের প্রতিটি মসজিদের মুসল্লিদের হাতে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে জেলা পুলিশ। 

শুক্রবার (৯ আগস্ট) জুমার নামাজ শেষে জেলা পুলিশের পক্ষে বনরুপা জামে মসজিদে লিফলেট বিতরণ করেন জেলা ট্রাফিক পুলিশের ইনচার্জ মো. ইসমাইলসহ অন্যান্য পুলিশ সদস্যরা। এ সময় জনগণকে সচেতন করতে জেলা পুলিশের একটি টিমকে বনরুপা এলাকার বনরুপা জামে মসজিদের সামনে একটি ব্যানার হাতে নিয়ে লিফলেট বিতরণ করতে দেখা যায়।

পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা যায়, জেলা পুলিশ সামাজিক আন্দোলন হিসেবে ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে পুলিশ সুপারের নির্দেশে জেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান, অফিস-আদালত ও মসজিদ-মন্দিরে এসব লিফলেট বিতরণ করা হয়।

এ ব্যাপারে পুলিশ সুপার মো. আলমগীর কবির জানান, প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে জেলা পুলিশের পক্ষ থেকে সপ্তাহব্যাপী ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সভা-সমাবেশ ও শুক্রবার বিভিন্ন মসজিদের মুসল্লিদের মধ্যে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণকালে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মাইন উদ্দিন চৌধুরী, কোতোয়ালি থানার ওসি মীর জাহেদুল হক রনি, জেলা ট্রাফিক পুলিশের ইনচার্জ মো. ইসমাইলসহ জেলা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড